• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইসলামপুরে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হলেন অধ্যক্ষ জামাল আব্দুল নাছের চৌ.


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৫ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩৪ পিএম
শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান
শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ জামাল আব্দুল নাছের চৌ.

ইসলামপুর প্রতিনিধি, জামালপুর: জামালপুরের ইসলামপুর আব্দুুস সামাদ পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জামাল আব্দুল নাছের চৌধুরী চার্লেছ টানা ৫ম বারের মত শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন।

শিক্ষা মন্ত্রণালয় এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদফতর আয়োজিত জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় তিনি শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হওয়ায় ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ ফরিদুল হক খান দুলাল এমপি, উপজেলা চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল,ইসলামপুর আব্দুস সামাদ পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রী কলেজের গভর্ণিং বডির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুঃ তানভীর হাসান রুমানসহ কলেজের ব্যবস্থাপনা পরিষদ ও শিক্ষার্থীরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

জানাগেছে,তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। এছাড়াও তিনি ইসলামপুর উপজেলার দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ ইসলামপুর উপজেলা শাখার সহ সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

এ সাফল্যে অধ্যক্ষ জামাল আব্দুল নাছের চৌধুরী চার্লেস মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করে প্রতিষ্ঠানটি শিক্ষার মান বৃদ্ধিতে সকলের সহযোগীতা কামনা করেন।

ঢাকানিউজ২৪.কম / লিয়াকত হোসাইন লায়ন/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image