• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেরপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৭ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:৩৩ পিএম
শেরপুরে জেএমবির দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ
মানববন্ধন ও বিক্ষোভের ছবি


জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি: ২০০৫ সালের ১৭ আগস্ট নিষিদ্ধ জঙ্গি সংগঠন জেএমবি কর্তৃক দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে শেরপুরে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শেরপুর শহরের রঘুনাথবাজার মোড়ে জেলা আওয়ামীলীগের আয়োজনে শহরের  এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

উপস্থিত ছিলেন শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি, সাধারণ সম্পাদক পিপি চন্দন কুমার পাল, যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট সুব্রত দে ভানু, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, উপ- দপ্তর সম্পাদক বিনয় সাহা, সাংস্কৃতিক সম্পাদক আনিসুর রহমান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক শামীম হোসেন, সমাজকল্যাণ সম্পাদক চন্দন সাহা, শহর আ.লীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম, সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, যুগ্ন সাধারণ সম্পাদক মানিক দত্ত, জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিল, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।

এছাড়া কর্মসূচীতে শেরপুর জেলা আ.লীগ, মহিলা আ.লীগ, ছাত্রলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিক্ষোভে বক্তারা নিষিদ্ধ সংগঠন ও মুক্তিযুদ্ধ বিরোধীদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানান।


 

ঢাকানিউজ২৪.কম / জাহিদুল হক মনির

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image