• ঢাকা
  • শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

তামিমের বরিশাল সাকিবদের হারিয়ে ফাইনালে 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:২২ এএম
সাকিবদের হারিয়ে
তামিমের বরিশাল ফাইনালে 

নিউজ ডেস্ক : শুরুটা তেমন ভালো করতে পারেনি ফরচুন বরিশাল। ম্যাচ কখনো নাগালের বাইরে যেতে দেয়নি দলটি। অভিজ্ঞ মুশফিকুর রহিম দায়িত্বশীল ইনিংস খেলেছেন। তাকে ভালো সঙ্গ দিয়েছেন সৌম্য সরকার এবং কাইল মেয়ার্স। এই ৩ জনের ব্যাটে সহজেই লক্ষ্য পেরিয়ে গেছে তামিম ইকবালের দল।

বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে বুধবার (২৮ ফেব্রুয়ারি) রংপুর রাইডার্সকে ৬ উইকেটে হারিয়েছে ফরচুন বরিশাল। রংপুরের দেয়া ১৫০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৯ বল হাতে রেখেই পেরিয়ে গেছে বরিশাল।

এই জয়ে ফাইনালে উঠে গেছে তামিমের বরিশাল। টুর্নামেন্টে এখন পর্যন্ত কয়েকবার ফাইনালে উঠলেও শিরোপা অধরা থেকে গেছে দলটির। এবার শিরোপার লড়াইয়ে পাঁচবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে তারা।

২২ রানে সৌম্য সরকারকে আউট করে সাজঘরে ফেরান মোহাম্মদ নবি। তবে তাতে তেমন ক্ষতি হয়নি বরিশালের। পাঁচ নম্বরে নেমে ১৫ বলে ২৮ রানের ঝোড়ো ইনিংস খেলেন মেয়ার্স। তাতেই জয় অনেকটা নিশ্চিত হয়ে যায় বরিশালের।

লক্ষ্য তাড়ায় নেমে রংপুরের মতোই হোঁচট খায় বরিশাল। প্রথম ৪ ওভারে ২ উইকেট হারিয়ে ২২ রান করে তারা। তৃতীয় উইকেটে ম্যাচের হাল ধরেন মুশফিক এবং সৌম্য। ৪৭ রানের দারুণ জুটি গড়ে ম্যাচকে নাগালের মধ্যেই রাখেন তারা।

বরিশালের হয়ে ২৫ রানে ৩ উইকেট নিয়েছেন জেমস ফুলার। সাইফউদ্দিন পেয়েছেন ২ উইকেট। মেহেদী হাসান মিরাজ এবং সাইফউদ্দিনের ঝুলিতে গেছে একটি করে উইকেট।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image