• ঢাকা
  • শুক্রবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শাহরুখের হাত ধরে টান দিলেন ভক্ত, এগিয়ে এলেন আরিয়ান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৮ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:০০ পিএম
শাহরুখের হাত ধরে টান দিলেন ভক্ত
শাহরুখ ও ছেলে আরিয়ান

বিনোদন ডেস্ক : কখন কখন ছবি তুলতে গিয়ে বিরক্তিকর কাণ্ড ঘটিয়ে ফেলেন অনেকে। বলিউড অভিনেতা শাহরুখ খানের অতি উৎসাহী এক ভক্ত তেমনই অস্বস্তিকর কারণ হলেন।

সম্প্রতি ছেলে আরিয়ানকে নিয়ে মুম্বাই বিমানবন্দরে বের হওয়ার সময় শাহরুখকে হয়রান করেন তারই এক ভক্ত; এতে বেশ বিরক্ত হন ‘বাদশা’। তবে সঙ্গে সঙ্গে বিষয়টি সামলে নেন আরিয়ান।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া সেই সময়কার একটি ভিডিওতে দেখা যায়, মুম্বাই বিমানবন্দর থেকে বের হওয়ার সময় সেলফি তুলতে এক ভক্ত শাহরুখের খুব কাছে চলে যায়। তিনি শাহরুখের হাত ধরে টান দিয়ে সেলফি তোলার চেষ্টা করেন। এটা দেখে একটু থমকে যান অভিনেতা সরিয়ে নেন তার হাত, সঙ্গে সঙ্গে এগিয়ে আসেন নিরাপত্তারক্ষীরা ও আরিয়ান। ছেলে নিজের হাত বাড়িয়ে দিয়ে বাবা শাহরুখকে সামলে গাড়ি পর্যন্ত নিয়ে যায়। তখন শাহরুখের সঙ্গে আরো ছিলেন ছোট ছেলে আব্রাম খান আর তার ম্যানেজার পূজা দাদলানি।

ভিডিওটি ছড়িয়ে পড়ার পর বাবার প্রতি আরিয়ানের এই ভালোবাসা ও যত্ন মন কেড়েছে নেটিজেনদের। মাদক মামলায় আটকের পর আরিয়ানকে নিয়ে যে নেতিবাচক ধারণা তৈরি হয়েছিল, তা যেন নিমিষেই ভুলে গেলেন অনেকে।  

দীর্ঘ বিরতির পর একসঙ্গে তিন সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন শাহরুখ খান। এরই মধ্যে তিনি ‘পাঠান’র শুটিং সম্পূর্ণ করেছেন। এদিকে ‘জওয়ান’র কিছু অংশের শুটিং করে রাজকুমার হিরানির ‘ডানকি’ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন এই সুপারস্টার। তিনটি সিনেমাই ধারাবাহিকভাবে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image