• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হরিরামপুরে আগুনে পুড়ে ৪ পরিবার নিঃস্ব,স্ট্রোকে বৃদ্ধার মৃত্যু 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪৪ পিএম
আগুনে পুড়ে ৪ পরিবার নিঃস্ব
আগুনে পুড়ে নিঃস্ব পরিবার

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোপীনাথপুর মধ্য পাড়া গ্রামে আগুনে ৪ পরিবারের ৭টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

এলাকাবাসী জানান, শনিবার (৬ আগস্ট) সকালে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। রান্না ঘর থেকে আগুন লেগে মুহুর্তের মধ্যে শর্ট সার্কিট থেকে লাগা আগুন বৈদ্যুতিক তারের মাধ্যমে ছড়িয়ে অন্যান্য ঘরে আগুন লাগে। এসব কিছু সহ্য করতে না পেরে স্ট্রোক করে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

স্থানীয় লাবীব শিকদার জানান, আগুন লাগার খবর শুনে আমি জরুরী সেবা ৯৯৯ এ ফোন দেই।  ফোন দেওয়ার একটু পরেই ফায়ার সার্ভিসের টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ সময়ের মধ্যে ৪ পরিবারের বসত-ঘরসহ ৭টি ঘর আগুনে পুড়ে গেছে। এ সময় ঘরে থাকা ফসল, গৃহপালিত পশু, আসবাবপত্র, কাপড়, নগদ অর্থসহ অন্যান্য জিনিস পত্র আগুনে পুড়ে গেছে। সবকিছু মিলিয়ে তাদের ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। 

গোপিনাথপুর ইউপি চেয়ারম্যান আঃমতিন মোল্লা মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুল লেগে ৪ পরিবারের ৭ঘর পুড়ে গেছে। এসব কিছু দেখে রিক্সাচালক শাহজাহানের মা ছালিয়া বেগম (৭৩) স্ট্রোক করে মারা গেছেন।

এ বিষয়ে হরিরামপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স লিডার মো. শফিকুল ইসলাম জানান, আমরা জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যেমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গেলে ৯.০৩ মিনিটে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে নিয়ে আসি। ৪ পরিবারে ৭টি ঘর পুড়ে যায় ও তাদের প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি। 

ঢাকানিউজ২৪.কম / সাকিব আহমেদ/কেএন

আরো পড়ুন

banner image
banner image