• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে আনন্দঘন পরিবেশে উন্নয়ন সংঘের কর্মী-সমাবেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৪৬ পিএম
জামালপুরে আনন্দঘন পরিবেশে উন্নয়ন সংঘ
কর্মী-সমাবেশ

নিজস্ব প্রতেবেদক : মিলনের বন্ধনে নতুনের সন্ধানে বিজয়ের গান মোরা গাইবোই, মানুষের আহবানে জীবনের জয়গানে আশার প্রদীপ মোরা জ্বালবোই' এমন দীপ্ত অঙ্গীকারের সুর তুলে বৃহস্পতিবার জামালপুরে উন্নয়ন সংঘের কর্মী-সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সংস্থার নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন। সমাবেশে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন নির্বাহী কমিটির সহ-সভাপতি আইনজীবী শামীম আরা, সাধারণ সম্পাদক সাবেরা হুদা, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বাশার, কোষাধ্যক্ষ সাজেদা পারভীন, নির্বাহী পরিচালক মো. রফিকুল আলম মোল্লা, পরিচালক মানবসম্পদ উন্নয়ন জাহাঙ্গীর সেলিম, কনসালটেন্ট ফাহাদ বিন হুদা প্রমুখ। সমাবেশ সঞ্চালনা করেন সংস্থার পরিচালক কর্মসূচি মুর্শেদ ইকবাল।

উন্নয়ন সংঘের চাইল্ড সিটিতে সকাল ১০টার মধ্যেই সংস্থার বিভিন্ন প্রকল্প ও কর্মসূচি থেকে কর্মীরা চলে আসে সমাবেশে। দিনভর নানা অনুষ্ঠানে মূখর হয়ে উঠে সংস্থার সবুজ চত্বর। নিজেরাই গান, নৃত্য, আবৃত্তি, কৌতুক পরিবেশন করে মাতিয়ে তুলে অনুষ্ঠান প্রাঙ্গন। নানা ধরণের ক্রীড়ায় অংশ নিয়ে ভিন্নমাত্রায় আনন্দ উপভোগ করে সবাই। লটারীতে পুরস্কৃত হয় শতাধিক কর্মী। সমাবেশ হয়ে উঠে প্রাণের মিলন মেলা।

শুরুতেই সংস্থার প্রতিষ্ঠাতা মরহুম সামছুল হুদার স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। সকলের আলোচনায় উঠে আসে সমাছুল হুদার সূদীর্ঘ কর্মজীবন এবং উন্নয়ন সংঘের সমৃদ্ধিতে তাঁর অনন্য ভূমিকার কথা।

সমাবেশে আগামীদিনে উন্নয়ন সংঘের কাজের পরিধি সম্প্রসারণ এবং দক্ষ কর্মী ও জনশক্তি এবং কর্মসংস্থান তৈরিতে পরিকল্পনার কথা তুলে ধরা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image