• ঢাকা
  • সোমবার, ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গ্রীন লাইফ মেডিকেল ও মদিনা ক্লিনিকের জরিমানা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৫১ এএম
গ্রীন লাইফ মেডিকেল ও মদিনা
ক্লিনিকের জরিমানা 

নিউজ ডেস্ক : চুয়াডাঙ্গায় মেয়াদোত্তীর্ণ ইনজেকশন ও রিএজেন্ট থাকায় দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। দুটি প্রতিষ্ঠানকে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল রোডে বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও সিভিল সার্জন অফিস যৌথ অভিযান চালায়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহমেদ জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে জেলা শহরের ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়। চুয়াডাঙ্গা সদর হাসপাতাল রোডের গ্রীন লাইফ মেডিকেল ডায়াগনস্টিক সেন্টার তাদের ল্যাবে পরীক্ষা-নিরীক্ষার কাজে মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার করতো। এ জন্য ভোক্তা অধিকার আইনে ডায়াগনস্টিক সেন্টারের মালিক আরফিনা খাতুনকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। সদর হাসপাতাল রোডের মদিনা ক্লিনিকের অপারেশন থিয়েটারে মেয়াদোত্তীর্ণ ইনজেকশন পাওয়ায় মালিক হুমায়ন কবিরকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

চুয়াডাঙ্গা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. সাজিদ হাসান, জেলা স্যানিটারি ইন্সপেক্টর গোলাম ফারুকসহ চুয়াডাঙ্গা পুলিশ লাইনের একটি টিম অভিযানে উপস্থিত ছিলেন ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image