• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দ্বিতীয় বার পিপিএম পদক পেলেন লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৫২ পিএম
লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ
দ্বিতীয় বার পিপিএম পদক পেলেন

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ তার প্রশংসনীয় অবদানের স্বীকৃতি হিসেবে দ্বিতীয় বার বাংলাদেশ পুলিশ বাহিনীর সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মাননা ‘প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম)’ পেয়ে থাকেন।

রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদকে সম্মানজনক এই পিপিএম পদকটি তুলে দেন। 

পুলিশ সুপার কার্যালয় সুত্র থেকে জানা যায়, সৃজনশীল কর্মকাণ্ডের মাধ্যমে পুলিশ বিভাগের কার্যক্রমে গতিশীলতা আনা, দক্ষতা বৃদ্ধি, উন্নয়ন ও আধুনিকায়নে বিভিন্ন শাখায় দৃশ্যমান অবদান। গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধীকে আইনের আওতায় আনা, গণমুখী পুলিশ সেবা নিশ্চিত করাসহ পুলিশের বিভিন্ন ইউনিট দায়িত্বে থেকে দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে পুলিশ বাহিনীর ভাবমূর্তি ও গৌরব উজ্জ্বল করায় দ্বিতীয় বারের মতো 'রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম)’ পদকে ভূষিত হোন লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ।

পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ পদক প্রাপ্তিকে লক্ষ্মীপুর জেলায় পুলিশের সব সদস্যের অর্জন বলে উল্লেখ করেন। তিনি তার সব সহকর্মীসহ লক্ষ্মীপুর জেলাবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

লক্ষ্মীপুর জেলায় দায়িত্ব গ্রহণ করেন ২০২৩ সালে পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ।

অত্যন্ত পরিশ্রমী, দূরদর্শী ও মানবিক সেবাপ্রত্যাশীদের অভিযোগ-অনুযোগ অত্যন্ত ধৈর্য ও মনোযোগ সহকারে শুনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেন। তাই বিভিন্ন শ্রেণি-পেশা, ধর্ম-বর্ণ তথা সব স্তরের মানুষের সঙ্গে রয়েছে তার গভীর সম্পর্ক। ভবিষ্যতে পুলিশি সেবা প্রদানে তিনি যাতে আরও সফলতা অর্জন করতে পারেন সে ব্যাপারে সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।

এদিকে পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে ২০২৩ সালে অপরাধ নিয়ন্ত্রণে সার্বিক কার্যক্রম মূল্যায়নের ভিত্তিতে 'খ' গ্রুপে দ্বিতীয় স্থান অর্জন করায় আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন এর নিকট হতে পুরস্কার গ্রহণ করেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image