• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাঁদপুরের মেঘনায় ৪৪ কেজি গাঁজাসহ আটক ৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:২৫ এএম
চাঁদপুরের মেঘনায় ৪৪ কেজি
গাঁজাসহ আটক ৩

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : চাঁদপুর জেলায় ৪৪ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছেন পুলিশ। গতকাল মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভোর রাত ৪টার দিকে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার মেঘনা নদীর জহিরাবাদ এলাকা থেকে তাদের আটক করেন মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা।

চাঁদপুর জেলার মোহনপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুনিরুজ্জামান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, সহকারী উপপরিদর্শক এএসআই মো. মানিক ও নায়েক আবু কাউছার এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

আটককৃত যারা তারা হলেন, মনির হোসেন (৩০) ও মানিক হোসেন (২২) এবং মো. কাঞ্চন (৩০)। তাদের সবার বাড়ি শরীয়তপুর জেলার সখিপুর উপজেলায়।

মোহনপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুনিরুজ্জামান মুনিরুজ্জামান জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে মেঘনা নদীতে অভিযান পরিচালনা করছে নৌ-পুলিশ। অভিযান পরিচালনার সময় জহিরাবাদ এলাকায় একটি ট্রলারে তিন যাত্রীকে দেখতে পায় নৌ-পুলিশের সদস্যরা। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে নৌ-পুলিশের সদস্যরা তাদের গতিরোধ করে ট্রলাটিতে তল্লাশি চালিয়ে তিনটি সাদা বস্তা দেখতে পায়। পরে বস্তার ভেতর থেকে ১১টি প্যাকেটের ৪৪ কেজি গাঁজা জব্দ করা হয়। এ সময় গাঁজা বহনকাজে ব্যবহৃত ট্রলারটিও জব্দ করা হয়।

মুনিরুজজ্জামান আরও জানান, জব্দকৃত গাঁজার মূল্য আনুমানিক পাঁচ লাখ ২৮ হাজার টাকা। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। 
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image