• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরিনের কেন্দ্রীয় সভাপতি মারা গেছেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:০১ পিএম
বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরিনের কেন্দ্রীয় সভাপতি মারা গেছেন
প্রখ্যাত আলেম মাওলানা লুৎফর রহমান

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান প্রখ্যাত আলেম মাওলানা লুৎফর রহমান। তিনি ছিলেন বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরিনের কেন্দ্রীয় সভাপতি।

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন প্রখ্যাত আলেম মাওলানা লুৎফর রহমান রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। রোববার (৩ মার্চ) দুপুর ২টা ৫৭ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থা তিনি মারা যান।

দেশ বরেণ্য আলেমে দ্বীন আল্লামা লুৎফর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ফেসবুকে পোস্ট করেন তার ছোট পুত্র আবু সালমান মোহাম্মদ আম্মার।

এর আগে প্রখ্যাত আলেম মাওলানা লুৎফর রহমান গত বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১০টায় লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নিজ বাড়িতে ব্রেনস্ট্রোক করেন। ফলে সাথে সাথে তাকে লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক জানান, তিনি ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন। যার ফলে আধুনিক হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য উনাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

মাওলানা লুৎফর রহমান বিশিষ্ট আলেমে দ্বীন, জনপ্রিয় ইসলামিক বক্তা ও গবেষক। ওয়াজ মাহফিলে প্রয়োজনীয় বয়ান ছাড়াও সমসামায়িক বিভিন্ন বিষয় নিয়ে মুসলমানদের সচেতনমূলক বক্তব্য দিতেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image