• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে বাংলা নববর্ষ উদযাপিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৩৬ পিএম
গৌরীপুরে
বাংলা নববর্ষ উদযাপিত

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে রবিবার বায়লঅ নববর্ষ ১৪৩১ উদযাপিত হয়েছে। বাংলা নববর্ষকে বরণ করে নিতে পহেলা বৈশাখ উপজেলা প্রশাসন, শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক-সংস্কৃতিক সংগঠন বিভিন্ন কর্মসূচী পালন করে। রোদ এবং গরমকে উপেক্ষা করে এসব কর্মসূচীতে নারী-শিশুসহ শতশত মানুষ অংশগ্রহণ করে।

উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০টায় উপজেলা চত্বরের আমতলা থেকে বনার্ঢ্য মঙ্গল শোভাযাত্রা বের হয়ে পৌরশহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শোভাযাত্রাটি উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাকিল আহমেদের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার কমল রায় ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন দেবনাথের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য এডভোকেট নিলুফার আন্জুম পপি।

আরো বক্তব্যা রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন, পশুসম্পদ কর্মকর্তা হারুণ অর রশিদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা আন্জুমানারা বেগম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা পাপ্পু, প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, জসীম উদ্দিন আহমেদ, বেগ ফারুক আহাম্মদে, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা আজহারুল ইসলাম অপু, ২নং গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান হযরত আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল গফুর, আওয়ামী লীগ নেতা আব্দুল মুন্নাফ প্রমুখ। 

এসময় মঙ্গল শোভযাত্রায় অংশগ্রহন করেন সাবেক পৌর কাউন্সিলার আব্দুল কাদির, পৌর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজহারুল আনোয়ার সহ মাধ্যমিক-প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। পরিশেষে উপজেলা শিল্পকলা একাডেমিকের আয়োজনের সংগীত ও নৃত্য পরিবেশন করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image