• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পায়রা নদী থেকে দুই দিন পর নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:২৮ পিএম
পায়রা নদী থেকে দুই দিন পর
নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার 

বাকেরগঞ্জ  প্রতিনিধি : বাকেরগঞ্জে পায়রা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ স্কুলছাত্রের লাশ দুই দিন পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। সোমবার সকাল ৮টার সময় পায়রা নদী থেকে নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

নদীতে ডুবে নিহত ফাহিম দুধলমৌ আরশেদ কাদের মেমোরিয়াল বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ও সেনানিবাসে কর্মরত সার্জেন্ট মোঃ ফায়েকুজ্জামানের ছেলে।

এর আগে শনিবার (১জুন) দুপুর ২টার দিকে বাকেরগঞ্জ উপজেলার ভরপাশা ইউনিয়নের দুধলমৌ এলাকায় পায়রা নদীতে ৪বন্ধু মিলে গোসলে নেমে নিখোঁজ হয় ফাহিম।

বাকেরগঞ্জ ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মোঃ সাব্বির আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার দুপুরের দিকে ফাহিমসহ ৪ বন্ধু মিলে পায়রা নদীতে গোসল করতে যায়। সেখানে সাঁতার কাটার সময় নদীর পানির স্রোতের তোড়ে ভেসে যায় ফাহিম। খবর পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে ওইদিন দুপুর থেকে ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। এরপর থেকেই সে নিখোঁজ ছিল। নিখোঁজের দুদিন পর সোমবার সকালে ফাহিমের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

বাকেরগঞ্জ থানার ওসি আফজাল বলেন, স্কুল ছাত্র মোঃ ফাহিম বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে সাঁতার কাটতে গিয়ে নদীর পানির স্রোতে ভেসে যায়। তার সঙ্গে থাকা অন্য তিনজন পাড়ে উঠতে পারলেও সে ডুবে যায়। আজ সোমবার সকাল ৮টার দিকে পায়রা নদী থেকে তার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image