• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের ট্রাস্ট্রি নির্বাচিত হলেন অংকন কর্মকার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:০৩ এএম
হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের ট্রাস্ট্রি নির্বাচিত হলেন অংকন কর্মকার
ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান পদাধিকারবলে চেয়ারম্যান

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি বোর্ড গঠন করেছে সরকার। প্রজ্ঞাপনে ট্রাস্টি বোর্ডের তিন বছর  মেয়াদ বলবৎ রেখে বোর্ডে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান পদাধিকারবলে চেয়ারম্যান এবং ধর্ম সচিব কাজী এনামুল হাসান এনডিসি কে সদস্য করা হয়েছে। 

বুধবার (৯ ফেব্রুয়ারি) ধর্ম মন্ত্রণালয়ের সচিব এনামুল হাসান এনডিসি স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ট্রাস্টি বোর্ড গঠনের আদেশ জারি হয়।

ট্রাস্টি বোর্ডের সদস্যরা হলেন, সুব্রত পাল (কিশোরগঞ্জ), অধ্যাপক ডা. অসীম সরকার (গোপালগঞ্জ), শৈলেন্দ্র নাথ মজুমদার (গোপালগঞ্জ), অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি (কুমিল্লা), পাপ্পু সাহা (নোয়াখালী), অমল কান্তি দাশ (বান্দরবান), তপন কুমার সেন (রাজশাহী), বীর মুক্তিযোদ্ধা স্বপন কুমার রায় (সিরাজগঞ্জ), ববিতা রাণী সরকার (নীলফামারী), উদয় শঙ্কর চক্রবর্তী (কুড়িগ্রাম), অশোক মাধব রায় (সিলেট), ইঞ্জিনিয়ার পিকে চৌধুরী (সিলেট), নান্টু রায় (খুলনা), অধ্যাপক নিমাই চন্দ্র রায় (খুলনা), শ্যামল সরকার (যশোর), এডভোকেট শম্ভুনাথ রায় (বাগেরহাট), বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার দাস (ভোলা), দোলা গুহ (পিরোজপুর), অংকন কর্মকার (জামালপুর), ইঞ্জিনিয়ার রতন কুমার দত্ত (ময়মনসিংহ) ও উত্তম চক্রবর্তী রকেট (ময়মনসিংহ)।

জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক ও সাবেক শহর আওয়ামী লীগের সভাপতি সাবেক প্যানেল মেয়র অংকন কর্মকার নির্বাচিত হওয়ায় তিনি গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

অন্যদিকে অংকন কর্মকারকে ট্রাস্টি বোর্ডের সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপিকে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ইসলামপুর শাখা ও বাংলাদেশ হিন্দুু বৌধ,খৃস্টান ঐক্য পরিষদ ইসলামপুরের পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করে ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বৃহস্পতিবার রাতে ডাকবাংলো হলরুমে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ইসলামপুর শাখা ও বাংলাদেশ হিন্দুু বৌধ,খৃস্টান ঐক্য পরিষদ ইসলামপুরের নেতৃবৃন্দ ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image