• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

প্রধানমন্ত্রীর বরিশাল আসার খবরে উচ্ছ্বসিত উজ্জীবিত আওয়ামী লীগ কর্মীরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:২৯ এএম
প্রধানমন্ত্রীর বরিশাল আসার খবরে উচ্ছ্বসিত উজ্জীবিত আওয়ামী লীগ কর্মীরা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বরিশাল প্রতিনিধি : আগামী  ২৯ ডিসেম্বর বরিশালে আসছেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ খবরে আওয়ামী লীগ দলীয় নেতা কর্মীদের মধ্যে  দেখা দিয়েছে চাঞ্চল্যতা।সবাই  উজ্জীবিত ও  উচ্ছ্বসিত। 

২৯ ডিসেম্বর দুপুরে প্রধানমন্ত্রী বরিশাল বঙ্গবন্ধু উদ্যান (বেলস পার্ক)  মাঠে ভাষন দিবেন।

প্রধানমন্ত্রীর বরিশাল সফরের মাধ্যমে স্বতন্ত্র  প্রার্থীরা নৌকায় সমর্থন  দিতে  পারেন বলে ধারনা সুধীজনের।তাই জাতীয়  নির্বাচনের আগে প্রধান মন্ত্রীর এ সফরকে গুরুত্ব সহকারে দেখছেন অনেকে।

প্রতিবারের মতো এবারো প্রধান মন্ত্রী  পূন্যভূমি খ্যাত সিলেট থেকে নির্বাচনী প্রচারনা শুরু  করেছেন। এই প্রচারনার ধারাবাহিকতায়  আগামী  ২৯ ডিসেম্বর  তার বরিশাল  সফরের কথা রয়েছে। 

নির্বাচনের প্রক্কালে শেখ হাসিনার এ আগমনকে ঘিরে বরিশাল বিভাগের সব নেতা নেতা কর্মীরা আনন্দিত ও উদ্বেলিত।

সংশ্লিষ্ট দলের প্রার্থীরা মনে করছেন  প্রধান মন্ত্রীর বরিশাল অঞ্চলে  আগমন আওয়ামী লীগ দলীয়  প্রার্থীর পক্ষে  ব্যাপক গন জোয়ার সৃষ্টি  হবে।তাই প্রধান মন্ত্রীর এ সফরকে ঐতিহাসিক  করতে  ব্যাপক জনসমাগমের পরিকল্পনা  নিয়েছেন নেতা কর্মী ও আসন্ন নির্বাচনের প্রার্থীরা।

এ উপলক্ষে  গত ২৩ ডিসেম্বর ২০২৩ ইং বরিশালে  আওয়ামী লীগের  এক বর্ধিত সভাও অনুষ্ঠিত হয়। সেখানে  নৌকা  মার্কার প্রাথীরা উপস্থিত ছিলেন। ঐ সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের ধারনা তাদের বিজয়ের  স্বপ্ন পূরনে অনেক  দুর নিয়া গেছে। সভায়  উপস্থিত  প্রার্থীরা আশা করছেন প্রধান মন্ত্রীর সফরের  মধ্য দিয়া হয়তোবা  দলের মধ্যে স্বতন্ত্র প্রার্থীর ব্যাপারে একটা সিদ্ধান্ত আসতে পারে।

বরিশাল ৬ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মেজর জেনারেল অবঃ হাফিজ মল্লিক বলেন, বরিশালে নেত্রী আসছেন  এটাই আমাদের  জন্য  খুশীর সংবাদ। এবারের নির্বাচন  হবে প্রতিযোগীতা মূলক এটা নেত্রীর ভিশন।

তিনি আরও বলেন, বরিশালে  নেত্রীর আগমনে নৌকার  পক্ষে  সবাই  উজ্জীবিত  হবে। কারন নৌকার  প্রধান মাঝি তিনি। এবং তিনি নৌকার  কথাই বলবেন। আর এর ফলে নৌকার কর্মী  সমর্থকদের মধ্যে আরও চাঞ্চল্যতা ফিরবে।

বরিশাল  ২ আসনের মহাজোটের প্রার্থী রাশেদ খান মেনন  বলেন,যদিও  বিভিন্ন  জায়গায় নৌকার বিরুদ্ধে স্বতন্ত্রের পক্ষে আওয়ামী লীগের  অনেক  প্রার্থীর হয়ে স্হানীয়  নেতা কর্মীরা কাজ করছেন। প্রধান মন্ত্রীর বক্তব্যে সেই অবস্থার পরিবর্তন  হবে  বলে তিনি  মনে করেন।

কারন নৌকা  মানেই আওয়ামী লীগ, আর আওয়ামী লীগ  মানেই তো নৌকা। এই নৌকা  বঙ্গবন্ধুর নৌকা, এই নৌকা শেখ হাসিনার নৌকা। এই নৌকার যারা বিরোধী তারা আগেই  নৈতিক ভাবে  পরাজিত। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image