• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গোবিন্দগঞ্জে জিনের বাদশা হাতিয়ে নিয়েছে ৮ লাখ টাকা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫৩ পিএম
গোবিন্দগঞ্জে জিনের বাদশা হাতিয়ে নিয়েছে ৮ লাখ টাকা
বাবু মন্ডল

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বাবু মন্ডল (৫০) নামে এক প্রতারক জিনের বাদশা চক্রের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত ছয় মাসে অনেক মানুষকে বোকা বানিয়ে দু’টি বিকাশ নম্বরে আট লাখ টাকা হাতিয়ে নেন তিনি। 

বুধবার সকালে গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. শামছুল আলম শাহ্ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। মঙ্গলবার উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের শাকপালা থেকে তাকে গ্রেফতার করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। বাবু মন্ডল (৫০) ওই গ্রামের বাসিন্দা। 

পুলিশ জানায়, জিনের বাদশা পরিচয় দিয়ে বাবু মন্ডল দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিলো। গভীর রাতে মোবাইলে কল দিয়ে তিনি জিনের বাদশা পরিচয়ে কথা বলতেন। প্রথমে নামাজ, কালাম পড়া হয়েছে কিনা জানতে চাওয়া ছাড়াও বিভিন্ন কৌশলে কথা বলে সম্পর্ক গড়ে তুলতেন। পরবর্তীতে মসজিদে জায়নামাজ দেওয়া ও দান-খয়রাত করলে স্বর্ণালংকার এবং ধন-স¤পদ পাওয়ার প্রলোভন দেখিয়ে নগদ টাকাসহ বিভিন্ন মালামাল হাতিয়ে নেয়। স¤প্রতি এমন অভিযোগে অভিযান চালিয়ে নিজ এলাকা থেকে বাবু মন্ডলকে গ্রেফতার করা হয়।

বাবু মন্ডল গত ছয় মাসে বিভিন্ন মানুষের সঙ্গে প্রতারণা করে লাখ-লাখ টাকা হাতিয়ে নেয়। গ্রেফতারের পর তার কাছে থাকা মোবাইলের দুই সিমে বিকাশ অ্যাকাউন্টে গত ছয় মাসে আট লাখ টাকা লেনদেনের তথ্য পেয়েছে পুলিশ।

গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. শামছুল আলম শাহ বলেন, বাবু মন্ডল জিনের বাদশা প্রতারক চক্রের সক্রিয় সদস্য। প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জিনের বাদশা পরিচয় দিয়ে বাবু মন্ডল প্রতারণার কথা স্বীকার করেছে। পরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image