• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

যেমন থাকবে আবহাওয়া


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৬ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪৭ পিএম
আংশিক মেঘলা, আবহাওয়া শুষ্ক
আবহাওয়ার পূর্ভাবাশ

ডেস্ক রির্পোটার : বাসা থেকে বের হচ্ছেন? অফিস, হাসপাতাল কিংবা অন্যকোন গুরুত্বপূণ্য কাজে? ভালো কথা, যেতো হবেই। কিন্ত আপনি হয়তো জানেনইনা আজকের আবহাওয়ার কথা। তাইা চলুন বের হওয়ার আগে জেনে নেওয়া যাক আবহাওয়ার খবর।

বাংলাদেশ আবহাওয়া অধিদফতর আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাস জানিয়েছে, দেশের উত্তর-পশ্চিমাঞ্চল বা রাজশাহীতে রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে। তবে দিনের তাপমাত্রা সারাদেশে অপরিবর্তিত থাকতে পারে।

গত ২৪ ঘণ্টায় দেশের সর্বনিম্ন তাপমাত্রায় খুব একটা পরিবর্তন আসেনি। রোববার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস ছিল মৌলভীবাজারের শ্রীমঙ্গলে। সোমবার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১৬ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস ছিল রাজশাহীতে।

রোববার রাজশাহীতে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৭ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ২১ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস থেকে হয়েছে ২১ ডিগ্রি সেলসিয়াস। তাপমাত্রার কমা-বাড়া দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকলে আবহাওয়া দফতর তাকে অপরিবর্তিত বলে থাকে।

সোমবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস তুলে ধরে আবহাওয়াবিদ মো. আব্দুল হামিদ মিয়া জানান, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। সারাদেশের দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং দেশের অন্যত্র তা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। আগামী তিনদিনে আবহাওয়া সামান্য পরিবর্তন হতে পারে বলেও জানান এ আবহাওয়াবিদ।

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image