• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আফতাব নগর আবাসিক সোসাইটি'র নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:০০ পিএম
আফতাব নগর আবাসিক সোসাইটি'র নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর রামপুরায় আফতাব নগর আবাসিক এলাকার 'জহুরুল ইসলাম সিটি সোসাইটি'র নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) জহুরুল ইসলাম সিটি সোসাইটি'র নিজস্ব কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। ৩৭টি পদের বিপরীতে তিনটি প্যানেলে মোট ৭৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা ১১৬৮ জন। দুই প্যানেলে ৩৭ জন করে ৭৪ জন ও ২ জন স্বতন্ত্র প্রার্থী সহ ৭৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে কামাল-মেজবাহ্ পরিষদে সভাপতি হিসেবে ইঞ্জিনিয়ার কামাল হোসেন খান, সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান চৌধুরী (মেজবাহ), সহ-সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, মোঃ বেলায়েত হোসেন, শাহিরুল ইসলাম সিকদার, আবু সাঈদ মুহাম্মদ ইব্রাহিম, মোঃ আব্দুর রব, ওয়াফি মোঃ কামরুল হুদা, মোঃ আক্তারুজ্জামান মুকুট, মোঃ মাহাবুবর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জি. গোলাম মাওলা রিপন, এড. এমদাদুল হক, সাংগঠনিক সম্পাদক মোঃ আহাদুজ্জামান সিকদার, মোঃ রাসেল উদ্দিন, অর্থ সম্পাদক এ.টি.এম মশিউর রহমান, মোঃ আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক মোঃ শাহ আজম খান, আইন সম্পাদক এড. দেলোয়ার হোসেন লস্কর, মোঃ জয়নাল আবেদীন, শিক্ষা, ক্রিয়া ও সংস্কৃতি সম্পাদক মোহাম্মদ মোরশেদ আলম, মাহবুবর রহমান সিকদার, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন, সরোয়ার জাহান, পরিবেশ ও নিরাপত্তা সম্পাদক ডাঃ মুন্সী নুরুল হক, প্রচার সম্পাদক গাজী মোঃ কাওসার (অপু), সাহিত্য প্রকাশনা সম্পাদক মোঃ বাহার উদ্দিন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক জাহানারা বেগম, মোস্তারী জেসমিন (নিপা), রাস্তা মেরামত ও রক্ষণাবেক্ষণ সম্পাদক মোঃ নুরুনবী সরকার, মোঃ বাদল গাজী, গ্যাস, বিদ্যুৎ, পানি, অবকাঠামো সম্পাদক মোঃ মাসুদ ভূইয়া, ধর্ম সম্পাদক মোঃ ওমর ফারুক, কার্যনির্বাহী সদস্য পদে মোঃ তোফাজ্জল হোসেন, মোঃ বশির উল্লাহ, মোঃ সাইদুর রহমান সোহেল, মোঃ আবুল কালাম আজাদ ও মোঃ মিলন হাওলাদার (সোহেল) প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে ঢালী-কামাল পরিষদে সভাপতি হিসেবে মোঃ আলমগীর হোসেন ঢালী, সাধারণ সম্পাদক এস.এম কামাল, সহ-সভাপতি কে এম আমিনুল হক ফারুক, গাজী আলাউদ্দিন আলম, মোঃ আবু সুফিয়ান, মোঃ মিজানুর রহমান, আবুল হাসিম ভূঁইয়া, মোঃ আলমগীর হোসেন, মোঃ মোক্তার হোসেন মৃধা, শ্যামল রঞ্জন সাহা (বাপ্পি), যুগ্ম সম্পাদক মোল্লা জুলফিকার আলী, মোঃ দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক এফ এ এলাহি শিমুল, মোঃ জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক মোহাম্মদ মাসুম বিল্লাহ, সৈয়দ ইফতেখার আলী (মনা), দপ্তর সম্পাদক মোঃ জসিম উদ্দিন, আইন সম্পাদক লোকমান হাকিব খন্দকার, এসএম শামীম হোসেন, শিক্ষা, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আতিকুর রহমান, শেখ মাহমুদ উজ্জল, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ আকবর হোসেন, আব্দুল হাকিম (লাল), পরিবেশ ও নিরাপত্তা সম্পাদক মোহাম্মদ বেলাল হোসেন, প্রচার সম্পাদক মোহাম্মদ মুতাসিম বিল্লাহ (সিজন), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক কাজী আব্দুল বারেক, মোসলেম আলী হাওলাদার বাবু, রাস্তা মেরামত ও রক্ষারাবেক্ষণ সম্পাদক মোঃ শামীম খান, মোঃ কাইয়ুম তালুকদার (কানন), গ্যাস বিদ্যুৎ ও পানি সম্পাদক আবু তাহের কোরেশী, ধর্ম সম্পাদক হাজী মোঃ নুরুল ইসলাম, সদস্য পদে মোঃ আব্দুস সালাম, মোঃ নজরুল ইসলাম পাটোয়ারী, মোঃ কামাল উদ্দিন পাঠান, মোঃ নাইয়ুম মোল্লা ও সোহেল গাজী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

স্বতন্ত্র প্রার্থী ইউনুস-নুরুল পরিষদে সভাপতি হিসেবে মোঃ ইউনুস আলী আকন্দ, সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম (এম.এ) প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থী ঢাকা নিউজ ২৪কে বলেন, খুব সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমরা প্রার্থীরা সবাই সবার আপনজন। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে এই সোসাইটির উন্নয়নে কাজ করব। 

ভোটাররা বলেন, এই নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী আমদের খুব কাছের মানুষ। যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই সোসাইটির উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। সোসাইটির সকল সদস্যের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য। 

প্রধান নির্বাচন কমিশনার বলেন, আনন্দ উল্লাসের মধ্য দিয়ে আজকের এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। প্রার্থীরা সবাই নির্বাচনের নিয়ম-কানুন মেনে ভোটারদের কাছে ভোট চাইছে। কোন ধরনের বিশৃঙ্খলা হওয়ার সুযোগ নেই। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image