• ঢাকা
  • সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নিউমার্কেট হকার্স এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:৪৩ পিএম
নিউমার্কেট হকার্স এসোসিয়েশনের, কার্যনির্বাহী পরিষদের, নির্বাচন
নিউমার্কেট হকার্স এসোসিয়েশনের নির্বাচন।

নিজস্ব প্রতিবেদক : দীর্ঘ ১০ বছর পরে উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে 'নিউমার্কেট হকার্স এসোসিয়েশন' এর (২০২৪-২৭) কার্যনির্বাহী পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০৪ জুন) এসোসিয়েশনের নিজস্ব কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

নির্বাচনে ২৫টি পদের বিপরীতে একটি প্যানেলে ২৫ জন ও অপর প্যানেলে ২৪ জনসহ মোট ৪৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা দশটার পরে না বলতে পারমু ২৩৫ জন। 

নির্বাচনে মাহমুদ-মাসুদ পরিষদে সভাপতি পদে মাহমুদ বিন কাশেম, সাধারণ সম্পাদক সাইফুল আলম মাসুদ, সহ-সভাপতি হক প্রধানীয়া, আহসান উল্লা, শংকর কুমার সাহা, কাজী রাসেল আহমেদ (আলম) ও আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক মোল্লা ও মোস্তাফিজুর রহমান (শুভ), কোষাধ্যক্ষ আব্দুল বাছিত (দলা), হিসাব নিরীক্ষা সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ চৌধুরী, দপ্তর সম্পাদক মোশারফ হোসেন বিপ্লব, বিদ্যুৎ ও এ/সি বিষয়ক সম্পাদক মোঃ সহিদুল ইসলাম, ধর্ম সম্পাদক মোঃ জাকারিয়া, নিরাপত্তা ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক মোঃ মিজানুর রহমান বাবু, এছাড়াও কার্যকরী সদস্য পদে মোঃ মহিউদ্দিন (নিজাম), আশফাক মোঃ খান, মোঃ সিরাজ মিয়া, মজিবুর রহমান (বকাউল), মোঃ জাকির হোসেন, মোঃ কাইয়ুম রানা ও মোঃ নাদিম হোসেন প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

নির্বাচনে স্বপন-মিজানুর পরিষদে সভাপতি পদে মোঃ নাজমুল হুদা স্বপন, সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান খান, সহ-সভাপতি শেখ আব্দুস সামাদ, ফকির মোঃ আবু ফয়সাল (নিপু), ডাঃ মোঃ আসাদুজ্জামান (মন্টু), মোঃ আবুল কাশেম ও মোঃ শাহ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন কিরণ ও মুর্তজা হাসান সেলিম, কোষাধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম (মিন্টু), হিসাব নিরীক্ষা সম্পাদক ইমাম মেহেদী সোহেল, সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ কাইয়ুম, দপ্তর সম্পাদক মোঃ মাহাবুব উল্যাহ, বিদ্যুৎ ও এ/সি সম্পাদক মোঃ হারুনুর রশিদ পাটোয়ারী, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সামসুল আলম পাটোয়ারী, নিরাপত্তা ও পরিবেশ সম্পাদক শিবু কুমার সাহা, প্রচার সম্পাদক মোঃ আব্দুল হাই লিটু, এছাড়াও সদস্য পদে মোঃ আরিফুর রহমান, মোঃ আলমগীর খান বাবুল, মোঃ মিজানুর রহমান, আলমগীর হোসেন, মাহফুজুর রহমান, মোঃ রাজিব চৌধুরী, আরিফউদ্ দোজা খান (দিপক) ও মোঃ আনোয়ার হোসেন প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থীরা বলেন, দীর্ঘ ১০ বছর পর এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল থেকে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোট গ্রহণ চলছে। এই নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থীরা একে অন্যের পরিবারের মত। ভোটাররা একজন সৎ এবং যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। যাতে আগামী দিনগুলোতে ব্যবসায়ীদের উন্নয়নে কাজ করতে পারে, এটাই আমাদের প্রত্যাশা। তাছাড়া নির্বাচনে যেই জয়ী হোক তাদের নিয়ে এসোসিয়েশনের উন্নয়নের কাজ করব।

ভোট সুষ্ঠু হচ্ছে উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনার মোঃ ফরাদুজ্জামান বলেন, সকাল থেকে খুব সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। প্রার্থীরা আচরণবিধি মেনে ভোটারদের কাছে ভোট চাইছেন। এ পর্যন্ত নির্বাচন নিয়ে কোন ধরনের অভিযোগ আসে নাই। তাছাড়া যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image