• ঢাকা
  • মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মটর মেকানিক নেতার উপর হামলায় বিচারের দাবিতে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪০ পিএম
বিচারের, দাবিতে, মানববন্ধন
মঙ্গলবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় কারিগর ও শিল্প শ্রমিক ফেডারেশনের মানববন্

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম জেলা মটর মেকানিক ইউনিয়ন নেতা নিজামউদ্দিনের উপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় কারিগর ও শিল্প শ্রমিক ফেডারেশনের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে বক্তারা বলেন, জাতীয় কারিগর ও শিল্প শ্রমিক ফেডারেশনের অন্তভুর্ক্ত চট্টগ্রাম জেলা মটর ওয়ার্কশপ মেকানিক্স ইউনিয়নের সহসভাপতি হালিশহর ২৬নং ওয়ার্ডে বসবাসরত নিজাম উদ্দিনকে চলতি মাসের ৯ তারিখে দিবালোকে হালিশহরে সন্ত্রাসী নাসির উদ্দিন হত্যার উদ্দেশ্যে কুপিয়ে গুরুতর আহত করে। দীর্ঘদিন যাবত নিজাম উদ্দিনের কাছে সন্ত্রাসী নাসির বাহিনী চাঁদা দাবি করে আসছিল। আহত নিজাম উদ্দিন বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

ভূক্ত ভোগীরা পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, নয় তারিখে হামলা হলেও পুলিশ মামলা(২২০৯(৬)/১) গ্রহণ করেছে ১২ তারিখ। এ ৩ দিন মামলা না নিয়ে উল্টো সন্ত্রাসীদের বাঁচানোর চেষ্টা করেছে হালিশহর থানা পুলিশ। সন্ত্রাসীরা তাদের নাকের ডগায় এখনো ঘুরে বেড়াচ্ছে। তাদেরকে গ্রেফতার করা হচ্ছে না। এতে আসকারা পেরে চাঁদাবাজ নাসির বাহিনী ভুক্তভোগীর পরিবারকে হুমকি-ধমকি দিচ্ছে।

জাতীয় কারিগর ও শিল্প শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসাইন সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জাতীয় কারিগর ও শিল্প শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ বাছির, অর্থ সম্পাদক ইসমাইল হোসেন, আনোয়ার হোসেন মনির, আলী হোসেন স্বপন, নুরুন্নাহার বেগম, আলমগীর হোসেন, দেলোয়ার হোসেন, আবুল কালাম, জুলহাস উদ্দিনসহ বিভিন্ন সংগঠনের শ্রমিক নেতৃবৃন্দ।

এ সময় নেতৃবৃন্দ অনতি বিলম্বে চাঁদাবাজ সন্ত্রাসী নাসিরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলন সংগ্রামের যাওয়ার ঘোষণা দেন।

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image