• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা মেয়র কাপের ফাইনালে ফুটবলে ৯ ও ২৪ এবং ক্রিকেটে ১২ ও ১৬ নম্বর ওয়ার্ড


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:৩৪ পিএম
ঢাকা মেয়র কাপের ফাইনালে ফুটবলে ৯ ও ২৪ এবং ক্রিকেটে ১২ ও ১৬ নম্বর ওয়ার্ড
ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪

নিউজ ডেস্ক : ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ এর ফুটবলের ফাইনালে ৯ নং ও ২৪ নং ওয়ার্ড এবং ক্রিকেটের ফাইনালে ১২ নং ও ১৬ নং ওয়ার্ড নিজেদের অবস্থান নিশ্চিত করেছে।  

বুধবার (৬ মার্চ) বিকালে কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ৪ নং ও ৯ নং ওয়ার্ড এবং ২৪ নং ওয়ার্ড ও ৭৩ নং ওয়ার্ডেট মধ্যকার ফুটবলের সেমি-ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় যথাক্রমে ৯ নং ওয়ার্ড ও ২৪ নং ওয়ার্ড জয় লাভ করে। উভয় দলই প্রতিপক্ষকে ২-০ গোলের ব্যবধানে হারায়। 

গতকাল ক্রিকেটের সেমিফাইনালে বুয়েট কেন্দ্রীয় খেলার মাঠে ২ নং ও ১৬ নং ওয়ার্ড এবং গোলাপবাগ খেলার মাঠে ১২ নং ও ৬৬ নং ওয়ার্ডের মধ্যকার ক্রিকেটের সেমি-ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় যথাক্রমে ১৬ নং ওয়ার্ড ৭ রানে ও ১২ নং ওয়ার্ড ৫ উইকেটে বিজয় লাভ করে। 

গত মঙ্গলবার ৩৮ নং ও ৭২ নং ওয়ার্ডের মধ্যকার খেলা ব্যাডমিন্টনের ফাইনাল খেলা বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের শহীদ তাজউদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। ফাইনালে ৭২ নম্বর ওয়ার্ড ২-১ সেটে ৩৮ নম্বর ওয়ার্ডকে পরাজিত করে। ব্যাডমিন্টনের ফাইনাল খেলায় করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস উপস্থিত ছিলেন।

আগামীকাল সকাল ১০টায় গোলাপবাগ মাঠে ১২ নং ও ১৬ নং ওয়ার্ডের মধ্যে ক্রিকেটের ফাইনাল খেলা এবং বিকাল ৫টায় কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ৯ নং ও ২৪ নং ওয়ার্ডের মধ্যে ফুটবলের ফাইনাল খেলা ও এবারকার আয়োজনের সমাপনী অনুষ্ঠিত হবে। 

সমাপনী অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস সভাপতিত্বে করবেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image