• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাটমোহরে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০০ পিএম
চাটমোহরে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ 
নির্বাচন কমিশন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) পাবনার চাটমোহরে ভোট গ্রহণ কর্মকর্তাদের দু’দিনের প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়। 

এদিন সকালে উপজেলা প্রশাসন এবং উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে সরকারি আরসিএন এন্ড বিএসএন মডেল হাইস্কুলে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন পাবনা জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মুঃ আসাদুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাবনা পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সী। উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ রেদুয়ানুল হালিমের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় আরো বক্তব্য রাখেন পাবনা জেলা সিনিয়র নির্বাচন অফিসার মোঃ মাহবুবুর রহমান। 

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ তানজিনা খাতুন,সহকারী পুলিশ সুপার (চাটমোহর  সার্কেল) মোঃ হাবিবুল ইসলাম,থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা,উপজেলা নির্বাচন অফিসার মোঃ সাজ্জাদ হোসেন উপস্থিত ছিলেন। 

জেলা প্রশাসক ও পুলিশ সুপার ভোট গ্রহণ কর্মকর্তাদের অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের স্বার্থে নিজ নিজ দায়িত্ব এবং কর্তব্য সততা এবং নিষ্ঠার সাথে পালন করার আহবান জানান। আজ বুধবার এ প্রশিক্ষণ কর্মশালা শেষ হবে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image