• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা ক্লাব এমপ্লয়ইস্ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:২৭ পিএম
ঢাকা ক্লাব এমপ্লয়ইস্ ইউনিয়নের নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর রমনায় ঢাকা ক্লাব এমপ্লয়ইস্ ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উৎসব মুখর পরিবেশে ভোট দিয়েছে পৌনে তিন শত কর্মচারী।

শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। এতে মোট ভোটার সংখ্যা ২৮৯ জন। নির্বাচনে ২৩ জন প্রার্থী অংশগ্রহণ করেছে।

নির্বাচনে সভাপতি পদে মোঃ আবুল কালাম আজাদ ও মোঃ আমিনুল ইসলাম মিন্টু, সহ-সভাপতি মোঃ আরিফুল ইসলাম (বাবু) ও মোঃ শাহ্জাহান, সাধারণ সম্পাদক শেখ মোঃ আব্দুল্লাহ্ ও কাজী মেজবাহ উদ্দিন, যুগ্ম সম্পাদক খোকন চন্দ্র দাস, নুরন নবী ও মোঃ মহশিন মিয়া, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ রাফিকুল হাসান খান ও হানিফ হোসেন, কোষাধ্যক্ষ শ্রী দিলীপ দাস ও আসাদুজ্জামান (শান্ত), এছাড়াও সদস্য পদে মোঃ শহীদুল ইসলাম, মোঃ হুমায়ুন কবির, আব্দুল কাদের, সানী চৌহান, মোঃ নরুল হুদা (জুয়েল), জনি ম্রং, মোঃ সাইদুর রহমান, স্বপন লাল রবিদাস, মোঃ মেহেদী হাসান ও মোঃ ইসমাইল হোসেন প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন।

এসময় বর্তমান সভাপতি মোঃ হুমায়ূন কাজী বলেন, আমরা সংগঠনের স্বার্থে দীর্ঘ দিন কাজ করেছি। ক্লাবের সম্মানিত সভাপতি আসাদুজ্জামান টুটুল এ কাজে আন্তরিক সহযোগিতা করেছেন। নবনির্বাচিত কমিটিকেও তিনি সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন। আশাকরি নতুন নেতৃত্ব সংগঠনকে এগিয়ে নিয়ে যাবে। 

বর্তমান সাধারণ সম্পাদক কাজী মেজবাহ উদ্দিন বলেন, আজকের এই নির্বাচন যেন ইউনিয়নের সদস্যদের পারিবারিক মিলন মেলায় পরিণত হয়েছে। এই নির্বাচনে যারা আগামীতে নেতৃত্বে আসবে এর মাধ্যমে ইউনিয়নের সদস্যদের কল্যাণ সাধিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image