• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশ ঘড়ি ব্যবসায়ী সমিতি'র নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৮ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৪৮ পিএম
বাংলাদেশ ঘড়ি ব্যবসায়ী সমিতি'র নির্বাচন
বাংলাদেশ ঘড়ি ব্যবসায়ী সমিতি'র কার্যালয়।

নিজস্ব প্রতিবেদক : আনন্দ ও উৎসব মুখর পরিবেশে 'বাংলাদেশ ঘড়ি ব্যবসায়ী সমিতি'র দ্বি-বার্ষিক ২০২৪-২৬ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) রাজধানীর পাটুয়াতুলীতে সমিতি নিজস্ব কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। 

নির্বাচনে দু'টি প্যানেলে মোট ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা ৯৯৫ জন।

নির্বাচনে ব্যবসায়ী ঐক্য পরিষদে পরিচালক পদে এস. এম. মোস্তাফিজুর রহমান, মিজানুর রহমান মৃধা, মোঃ রমজান আলী, মোঃ আনিসুর রহমান খাঁন (বাবু), মোঃ কাজী শাহাবুদ্দিন, মোঃ হারুনুর রশিদ, মোঃ জাকিরুল ইসলাম, কাউসার আহমেদ, মোঃ টিপু ভূঁইয়া, মোঃ নাসির উদ্দিন, গাজী মোঃ সেলিম, মোঃ ফারুক হোসেন, মোঃ হাবিবুর রহমান, মোঃ সাইফুর রহমান জনি, মোঃ এলবার্ড, মোঃ আমিনুল ইসলাম (পাবেল), শামীম শেখ, অমিত পাল, মোঃ সারফারাজ, ছলেম মীর ও মোঃ আঃ লতিফ (সবুজ) প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন।

নির্বাচনে স্মার্ট ঐক্য পরিষদে পরিচালক পদে বদরুল হুদা (জুনায়েদ), সুলতান মাহমুদ টিপু, মোঃ মনির হোসেন হাওলাদার, মোঃ মঞ্জুর হোসেন, আব্দুল্লাহ আল মামুন, এ কামাল, মোঃ রাজু আহমেদ, মোঃ রিয়াদ খান, মোঃ তৌহিদুল দুল ইসলাম (টুটুল), মোঃ মাসুদ পারভেজ, মোঃ কালু ও মোঃ আল আমিন হিমু (কাঞ্চন মীর) প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন সুষ্ঠু হচ্ছে উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনার মোঃ মুস্তাক হোসেন বলেন, সকাল থেকে খুব সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। সব প্রার্থীরা আচরণ বিধি ভোটারদের কাছে ভোট চাইছেন। তাছাড়া যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image