• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লালবাগে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৫১ পিএম
লালবাগে, গলায় ফাঁস দিয়ে, গৃহবধূর, আত্মহত্যা

মেডিকেল প্রতিবেদক : রাজধানীর লালবাগে শহীদ নগর ২নং গলির একটি বাসায় ফারজানা আক্তার (৩০) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি স্বজনদের।

মঙ্গলবার (০৩ মে) অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ছয়টার দিকে মৃত ঘোষণা করে।

জানা গেছে, ফারজানা মুন্সিগঞ্জ সদরের জয়নাল আবেদীনের মেয়ে ।বর্তমানে লালবাগের শহীদ নগর দুই নম্বর গলির ২৬১ নম্বর বাসায় ভাড়া থাকতো।

নিহতের বড় ভাই হানিফ জানান, আমার বোন একজন মানসিক প্রতিবন্ধী। দুপুরে নিজ রুমে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে পড়ে। আমরা বিষয়টি জানতে পেরে পুলিশকে খবর দেই। পরে পুলিশের সহযোগিতায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানায় আমার বোন আর বেঁচে নেই।

তিনি জানান, আমার বোনের রিক্সা চালকের সাথে বিয়ে হয়েছিল।পরে তার স্বামী দুই বাচ্চা সহ আমার বোনকে ডিভোর্স দিয়ে চলে যায়। আমার বোনের আগের ঘরের এক ছেলে এক মেয়ে রয়েছে। পরে রানা নামে এক ব্যক্তির সঙ্গে তিন মাস ধরে বিয়ে হয়। কি কারনে আমার বোন গলায় ফাঁস দিয়েছে এ বিষয়টি আমরা কিছু বলতে পারব না। 

লালবাগ থানার পুলিশের উপর-পরিদর্শক (এসআই) মোঃ ওহিদুজ্জামান চৌধুরী জানান, আমরা খবর পেয়ে নিচ তলা বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করি। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image