• ঢাকা
  • রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফিজিওথেরাপি এন্ড রিহ্যাবিলিটেশন সেন্টার উদ্বোধন হল জবিতে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৩ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩৫ এএম
ফিজিওথেরাপি এন্ড রিহ্যাবিলিটেশন সেন্টার উদ্বোধন হল জবিতে
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক ও অন্যান্য নেতৃবৃন্দগন

মো: মেহেদী হাসান (কাওছার), জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) মেডিকেল সেন্টারের তত্ত্বাবধানে ফিজিওথেরাপি এন্ড রিহ্যাবিলিটেশন সেন্টার উদ্বোধন করা হয়েছে। একই সাথে বাংলাদেশ ফিজিওথেরাপি এসোসিয়েশনের উদ্যোগে  চিকিৎসা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২২ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ রফিক ভবনের নিচতলায়  ফিজিওথেরাপি এন্ড রিহ্যাবিলিটেশন সেন্টার উদ্বোধন করা হয় । এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

ডেপুটি চীফ মেডিকেল অফিসার ডা: মিতা শবনমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, বাংলাদেশ ফিজিওথেরাপি এসোসিয়েশনের উপদেষ্টা অধ্যাপক ডা: আলতাফ হোসেন সরকার এবং সংগঠনের সভাপতি ডা: মো. আনোয়ার হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এ কে এম লুৎফর রহমান, প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল,
প্রধান প্রকৌশলী মো. হেলাল উদ্দীন পাটোয়ারী সহ অন্যান্যরা।

বাংলাদেশ ফিজিওথেরাপি এসোসিয়েশনের উদ্যোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের দিনব্যাপী চিকিৎসা দেওয়া হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image