• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে বিভিন্ন আয়োজনে বাংলা ইশারা ভাষা দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৭ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৫৮ পিএম
জামালপুরে বিভিন্ন আয়োজনে
বাংলা ইশারা ভাষা দিবস পালিত

জামালপুর প্রতিনিধি: জামালপুরে 'বাংলা ইশারা ভাষার প্রসার করি স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি' এই প্রতিপাদ্য নিয়ে বাংলা ইশারা দিবস ২০২৪ পালিত হয়েছে।

বাংলা ইশারা ভাষা দিবস উপলক্ষে বুধবার সকাল ১০ টায় শহরের ফৌজদারি মোড় হতে শোভাযাত্রা বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। শোভাযাত্রা শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শীতেষ চন্দ্র সরকার এর সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক শফিউর রহমান।

জেলা প্রশাসন ও জেলা সমাজ সেবার আয়োজনে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র এবং স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থাসমূহ সহযোগিতায় এই অনুষ্ঠান পালিত হয়।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, মানবাধিকার কর্মী ও বিশিষ্ট সাংবাদিক জাহাঙ্গীর সেলিম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিসেফ ময়মনসিংহ বিভাগীয় প্রধান ইমতিয়াজ হোসেন, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক রাজু আহমেদ, বাতি ঘন সংস্থার সভাপতি মিজেলা সমাজ সেবা কার্যালয়ের প্রতিবন্ধী কর্মকর্তা ইশরাখ হোসেন,জেলা সমাজ রেজিষ্ট্রেশন কর্মকর্তা ইকবাল হোসেন,সাংবাদিক ফজলে এরাহী মাকাম ও জেলা শিক্ষা অফিসার হালিমা খাতুন।

আলোচনা শেষে জেলা প্রশাসক চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী ৫ জনকে পুরস্কার ও বিভিন্ন রোগে আক্রান্ত  প্রতিবন্ধী ১৪ জনকে হতে চেক তুলে দেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image