• ঢাকা
  • শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পথচারী ও রোজাদারের মাঝে রাইট টক বাংলাদেশের ইফতার বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:০৯ এএম
পথচারী ও রোজাদারের ইফতার বিতরণ
'রাইট টক বাংলাদেশ'।

নিজস্ব প্রতিবেদক : জনপ্রিয় সামাজিক সংগঠন "রাইট টক বাংলাদেশ" এর পক্ষ থেকে দেড় শতাধিক পথচারী ও রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (২৯ মার্চ) ১৮ রমজান বিকালে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এই ইফতার সামগ্রী বিতরণ করে 'রাইট টক বাংলাদেশ'র সদস্যরা। 

ইফতার উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন, সংগঠনির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আল আমিন এম তাওহীদ, সাধারণ সম্পাদক তাসলিমা আক্তার জলি, সহসভাপতি আরিফুল হক, তানবীরুল রিপন, ছালদার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পার্থ সারথি সাধক, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার রোহিত রওশন, আবুল বাশার শামীম, শান্তা আক্তার, কোষাধ্যক্ষ রাকিব হোসেন শাওন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জান্নাতুন মনি, দপ্তর সম্পাদক কামরুল হাসান মেহেদী, ক্রীড়া সম্পাদক আরফাত সিদ্দিকী, গণযোগাযোগ সাদী আব্দুল্লাহ, ধর্ম সম্পাদক জহির রায়হান ও দুর্যোগ ত্রাণ সম্পাদক ইসরাফিল হোসেন এবং সহ-বিজ্ঞান সম্পাদক রাফসান আহমেদ। 

এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রাকিবুল হাসান ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সিয়ামসহ থানার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

এসময় রাইট টক বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বলেন, এই সংগঠন আর্তমানবতার সেবায় নিয়োজিত। মানুষের উপকার করা হচ্ছে মহৎকাজ, এটার চেয়ে বড় সম্মানের কিছুই নেই। বাংলাদেশ যতদিন আছে রাইট টক বাংলাদেশ ততদিন দেশ সেবায় কাজ করে যাবে। প্রতিটা নাগরিককে স্মার্ট নাগরিক গড়ে তুলতে এই রাইট টক বাংলাদেশ অগ্রণী ভূমিকা পালন করবে। 

রাইট টক বাংলাদেশ সবসময় মানুষের কল্যাণে কাজ করছে জানিয়ে সংগঠনটির সাধারণ সম্পাদক তাসলিমা আক্তার জলি বলেন, শুধু ইফতার উপহারই নয় যেকোন সময় দেশের মানুষের জন্য কাজ করার অঙ্গিকার নিয়ে রাইট টক বাংলাদেশ পাশে থাকবে এবং দক্ষ মানবসম্পদ গড়ে তুললেও এই সংগঠন কাজ করে যাবে। 

 

 

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image