• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উখিয়া সীমান্তে বিজিবির সাথে ইয়াবা কারবারিদের গোলাগুলি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২৬ পিএম
বিজিবির সাথে ইয়াবা কারবারিদের গোলাগুলি
প্রতিকী ছবি

জাফর আলম, কক্সবাজার : কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের রহমতের বিল সীমান্ত এলাকায় ইয়াবা চোরাচালানকারীদের সাথে বিজিবির গোলাগুলির ঘটনা ঘটেছে।এই ঘটনায় বিজিবির কেউ হতাহত হয়নি বলে সংস্থাটির পক্ষ থেকে দাবী করা হলেও ইয়াবা চোরাকারবারীদের কেউ হতাহত হয়েছে কিনা কেউ নিশ্চিত করেনি। 

মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে বালুখালী বিওপি হতে দেড় কিলোমিটার দক্ষিণে রহমতের বিল হাজীবাড়ি এলাকায় এই ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন ৩৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সাইফুল ইসলাম চৌধুরী।

তিনি জানান,  হঠাৎ ইয়াবা কারবারিদের মধ্যে ইয়াবা বেচাকেনা নিয়ে গোলাগুলি শুরু হয়। এসময় টহলরত বিজিবির টিম সেদিকে এগিয়ে গেলে ইয়াবা কারবারিরা বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এসময় বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। বিজিবি তাৎক্ষণিক শক্তি বৃদ্ধি করে ইয়াবা কারবারিদের দিকে এগিয়ে গেলে ইয়াবা কারবারিরা পিছু হটে মিয়ানমারের দিকে পালিয়ে যায়।

লেফটেন্যান্ট মো. সাইফুল ইসলাম চৌধুরী আরো জানান, এই ঘটনায় বিজিবি টহলদলের কোন ক্ষয়ক্ষতি হয়নি। তবে ইয়াবা কারবারিদের কোন সদস্য হতাহত হয়েছে কিনা তা জানা যায়নি। বর্তমানে সকল বিওপি সতর্ক অবস্থায় রয়েছে জানিয়ে তিনি বলেন, সীমান্ত এলাকায় বিজিবির টহল এবং গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধি করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image