• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জয়ের লড়াইয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫৬ পিএম
জয়ের লড়াইয়ে
ব্যাটিংয়ে বাংলাদেশ 

নিউজ ডেস্ক : বাংলাদেশ ও সংযুক্ত আরব আমিরাত অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনালে মাঠে নেমেছে। শিরোপা জয়ের লড়াইয়ে রোববার (১৭ ডিসেম্বর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে সংযুক্ত আরব আমিরাত। 

বাংলাদেশের যুবারা গ্রুপ পর্বে হ্যাটট্রিক জয় শেষ চারে পা রাখে। নিজেদের প্রথম ম্যাচে সংযুক্ত আরব আমিরাতকে ৬১ রানে হারানোর পর দ্বিতীয় ম্যাচে জাপানের বিপক্ষে ২৩২ বল হাতে রেখে ৯ উইকেটের বড় ব্যবধানে হারায় টাইগার যুবারা।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে শ্রীলঙ্কাকে ৬ উইকেটে হারিয়ে অপরাজিত থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ। আর সেমিফাইনালে ভারতকে ৪ উইকেটে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় লাল-সবুজের প্রতিনিধিরা।

বাংলাদেশ একাদশ: আশিকুর রহমান শিবলী, জিসান আলম, চৌধুরী মোহাম্মদ রিজওয়ান, আরিফুল ইসলাম, আহরার আমিন, মোহাম্মদ শিহাব জেমস, মাহফুজুর রহমান রাব্বি (অধিনায়ক), শেখ পারভেজ জীবন, রোহানাত দৌলা বর্ষণ, ইকবাল হোসাইন ইমন ও মারুফ মৃধা।

আরব আমিরাত একাদশ: ইয়ায়িন রাই, আরইয়ান শর্মা, আয়ান আফজাল খান, আকসাত রাই, তানিশ সুরি, ধ্রুব পরশার, ইতহান ডিসুজা, আম্মার বাদামি, হার্দিক পাই, আয়মান আহমেদ ও ওমিদ রেহমান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image