• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

তাপদাহের সংবাদ পড়ার সময় গরমেই অজ্ঞান উপস্থাপিকা!


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:১৫ পিএম
তাপদাহের সংবাদ পড়ার সময়
গরমেই অজ্ঞান উপস্থাপিকা!

নিউজ ডেস্ক:  ভারতের পশ্চিমবঙ্গে টেলিভিশনে লাইভ অনুষ্ঠানে তাপদাহের সংবাদ পড়ার সময় তীব্র গরমে অজ্ঞান হয়ে পড়েছিলেন এক উপস্থাপিকা। লোপামুদ্রা সিনহা নামের ওই উপস্থাপিকা ভারতের রাষ্ট্রীয় সম্প্রচারমাধ্যম দূরদর্শন বা ডিডির উপস্থাপিকা। খবর এনডিটিভির

পশ্চিমবঙ্গ রাজ্যে গত কয়েক দিন ধরেই চলছে তীব্র তাপপ্রবাহ। তীব্র গরমে নাকাল রাজ্যবাসী। তারই যেন একটি নমুনা দেখা গেল দূরদর্শনের টিভি সেটে। 

অজ্ঞান হওয়ার বিষয়টি লোপামুদ্রা তার ফেসবুকে জানিয়েছেন। তিনি বলেন,অনুষ্ঠান শুরুর আগে থেকেই একটু অসুস্থ বোধ করছিলেন। তারপরও তিনি স্টুডিওতে গিয়েছিলেন অনুষ্ঠানের কাজ করতে।

লোপামুদ্রা জানান, শরীরে পানিশূন্যতা ঠেকাতে তিনি তার সঙ্গে এক বোতল পানিও রেখেছিলেন। তবুও তিনি অনুষ্ঠান শুরুর কিছুক্ষণ পর অজ্ঞান হয়ে যান। 

এক ভিডিওতে তিনি বলেন, ‘লাইভ নিউজের সময় আমার রক্তচাপ মারাত্মকভাবে কমে যায় এবং আমি অজ্ঞান হয়ে যাই। আমি বেশ কিছুদিন ধরেই অসুস্থ বোধ করছিলাম। ভেবেছিলাম, কিছুটা পানি পান করলে ঠিক হয়ে যাবে।’

মজার বিষয় হলো, লোপামুদ্রা যখন অজ্ঞান হয়ে যান সে সময় তিনি তাপদাহের খবর পড়ছিলেন।

দূরদর্শনের পুরো স্টুডিও শীতাতপ নিয়ন্ত্রিত। কিন্তু দুর্ভাগ্যবশত সেদিন এয়ার কন্ডিশন ব্যবস্থা কাজ করছিল না। ফলে, স্টুডিও গরম হয়ে ওঠে এবং সেখানকার সব বাতি জ্বলতে থাকায় তাপমাত্রা আরও বেড়ে যায়। 

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image