• ঢাকা
  • বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রায়পুরে দক্ষিণ চরবংশী ইউনিয়ন জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫৮ পিএম
দক্ষিণ চরবংশী ইউনিয়ন জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় দক্ষিণ চরবংশী ইউনিয়ন জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) বাদ মাগরিবের পরে রায়পুরের মোল্লার হাটে জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে দক্ষিণ চরবংশী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হারুনুর রশিদ সরদার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান অতিথি প্রধান পৃষ্ঠপোষক জাতীয় পার্টি রায়পুর উপজেলা ও কেন্দ্রীয় কমিটির সদস্য বোরহান উদ্দিন আহমেদ মিঠু, বিশেষ অতিথি রায়পুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন বাহার কমিশনার, রায়পুর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান চৌধুরী, দক্ষিণ চরবংশী ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও সঞ্চালনায় মো. ইউসুফ আলী ছৈয়াল। 

উক্ত সভায় বক্তব্য রাখেন বিশেষ অতিথি হাছানুজ্জামান চৌধুরী, তিনি বলেন জনসাধারণের মানুষের কথা। জাতীয় পার্টি একটি শান্তির পার্টি, জাতীয় পার্টি গণ মানুষের অধিকারের পার্টি।

বিশেষ অতিথি আনোয়ার হোসেন বাহার বলেন, জনগণের মাঝ থেকে জাতীয় পার্টি যায়নি। জাতীয় পার্টি এমন একটি রাজনৈতিক দল যে দলে চাঁদাবাজি নেই, সন্ত্রাস নেই, সেটা আপনারা জানেন। আপনার যদি মনে করেন, শান্তিতে থাকতে চান তাহলে বোরহান উদ্দিন আহমেদ মিঠুকে ভোট দিবেন। জিএম কাদের এমন এক ব্যক্তি তার বিরুদ্ধে কোনো মামলা নেই।

প্রধান অতিথি বোরহান উদ্দিন আহমেদ মিঠু তার বক্তব্য বলেন, তার শিক্ষা জীবনের কথা। তিনি আরও বলেন, তার জন্মস্থানের কথা। আমি রায়পুরে জন্মগ্রহণ করেছি। আমি রায়পুরের সন্তান। দেশের মানুষ এক বুক প্রত্যাশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। আমরা দেশের মানুষের প্রত্যাশা পূরণে রাজনী

তি করছি।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image