• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পুষ্প ২ রোমান্টিক গান 'দ্য কাপল সং'


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:২৬ এএম
পুস্পা
পুষ্পা ২ এর ছবি

নার্গিস আক্তার জুই: পুষ্প ২-এর দ্বিতীয় একক 'দ্য কাপল সং' প্রকাশের সাথে নতুন উচ্চতায় পৌঁছতে চলেছে৷ এই গানে জাতীয় পুরস্কার বিজয়ী আল্লু অর্জুনকে পুষ্পরাজের চরিত্রে এবং সুন্দরী রশ্মিকা মান্দানাকে শ্রীবল্লীর চরিত্রে দেখা যাচ্ছে।

 প্রথম একক, 'পুষ্প পুষ্প' অনেক জনপ্রিয়তা তৈরি করেছে, দ্বিতীয় একক আরও বড় প্রভাব ফেলতে প্রস্তুত। এই অনন্য ভিডিও গানটিতে, দর্শকরা তাদের প্রিয় ছবির আসল সেটের আভাস পেয়েছেন, যা নিঃসন্দেহে দর্শকদের জন্য একটি নতুন অনুভূতি।

 ভিডিওতে, পরিচালক সুকুমারকে এই গানের শুটিং উপভোগ করতে দেখা যায়, যখন কাস্ট এবং ক্রুরা কোরিওগ্রাফার গণেশ আচার্যের সুরে নাচছেন। এই ঝলক থেকে সবার মধ্যে বন্ধুত্ব স্পষ্টভাবে দৃশ্যমান, যা দর্শকদের অবশ্যই আরও উত্তেজিত করে তুলছে।

'দ্য কাপল সং', পুষ্প ২ দ্য রুল-এর দ্বিতীয় একক, এখন শেষ পর্যন্ত ৬টি ভিন্ন গান নিয়ে আসে যেমন সুসেকি (তেলেগু), আঙ্গারন (হিন্দি), সুদানা (তামিল), নোডোকা (কন্নড়), কান্দালো (মালয়ালম) এবং Aguner (বাংলা) বিভিন্ন ভাষায় মুক্তি পেয়েছে। 

 গানটি সুন্দরভাবে কম্পোজ করেছেন এবং মেলোডি কুইন শ্রেয়া ঘোষাল ৬ টি ভাষায় গেয়েছেন। ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেরা গায়িকা শ্রেয়া ঘোষাল আবারও একাধিক ভাষায় গান গেয়ে তার প্রতিভা দিয়ে সবার মন জয় করেছেন। 

একই সময়ে, গানটির আকর্ষক সুর এবং সুরকার দেবী শ্রী প্রসাদ (ডিএসপি), যা মাস্টার অফ ম্যাজিক হিসাবে পরিচিত, এই নতুন সংস্করণটি নিয়ে আবারও তোলপাড় সৃষ্টি করার জন্য প্রস্তুত হয়েছেন। 

লিরিক্যাল ভিডিওটিতে অনেক আকর্ষণীয় হুক শর্ট রয়েছে, যা নিঃসন্দেহে রিল মহাবিশ্বকে শাসন করতে চলেছে। 

ছবিটির দ্বিতীয় একক, "দ্য কাপল গান" সত্যিই ছবিটির মুক্তির জন্য উত্তেজনা বাড়াতে প্রস্তুত হয়েছে৷ অধিকন্তু, 'পুষ্প 2: দ্য রুল' চলচ্চিত্রের প্রথম একক পুষ্প পুষ্প যা ১৫ আগস্ট, ২০২৪-এ মুক্তি পেতে চলেছে, ইউটিউবে একটি রেকর্ড তৈরি করেছে কারণ এটি ২.২৬ মিলিয়ন+ লাইক সহ 6টি ভাষায় 100 মিলিয়ন+ ভিউ অতিক্রম করেছে ভিউ অর্জন করা হয়েছে।  দ্বিতীয় এককটিও নিজের রেকর্ড গড়তে চলেছে।  পুস্পা ২ এ সঙ্গীত স্বত্ব টি-সিরিজ মিউজিক কোম্পানির কাছে রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image