• ঢাকা
  • মঙ্গলবার, ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মগবাজারে ভবনের ছাদ থেকে পড়ে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৪০ পিএম
মগবাজারে, ভবনের ছাদ থেকে পড়ে, গৃহকর্মীর রহস্যজনক, মৃত্যু

মেডিকেল প্রতিবেদক : রাজধানীর হাতিরঝিল থানার মগবাজার আউটার সার্কুলার রোডে ৬ তলার ভবনের ছাদ থেকে পড়ে মোছাঃ সেমা বেগম (২৬) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

সোমবার (০৩ জুন) পৌনে সাতটার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা ওই বাসার ২ নিরাপত্তাকর্মী সম্রাট ও খোকন জানান, আমরা দুজন নিচে ডিউটি করছিলাম। এ সময় হঠাৎ করে একটি শব্দ পাই। পরে গিয়ে দেখি ওই বাসার পঞ্চম তলার গৃহকর্তা বৃদ্ধ আহমেদ আজমের বাসার গৃহকর্মী রক্তাক্ত অবস্থায় নিচে পড়ে আছে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানায় সে আর বেঁচে নেই।

তিনি আরো বলেন, এক সপ্তাহ হলো শেমা বেগম বৃদ্ধ আহমেদ আজমের বাসায় বাসায় গৃহকর্মীর কাজের জন্য এসেছেন। তার কাছে একটি জাতীয় পরিচয় পত্র পেয়েছি। সেটা দেখে জানতে পারি তার বাড়ি সুনামগঞ্জ জেলার শাস্তিগঞ্জ থানার জামলাবাজ গ্রামে। সে ওই এলাকার সিদ্দিকুর রহমানের মেয়ে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image