• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রায়পুরা উপজেলা নির্বাচনে ১০ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:০৫ পিএম
রায়পুরা উপজেলা নির্বাচনে
১০ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা

রায়পুরা ( নরসিংদী) প্রতিনিধি : রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন (পুরুষ) ও মহিলা ভাইশ চেয়ারম্যান পদে  ২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন বৃহস্পতিবার ২ মে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে অনলাইনে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা। 

নির্বাচন অফিসের তথ্য মতে চেয়ারম্যান পদে  ৫জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন, এদের মধ্যে বর্তমান চেয়ারম্যান লাইলা কানিস লাকি জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য আলী আহমেদ দুলু, সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন মাস্টার, পাড়াতলী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ফেরদৌস কামাল জুয়েল ও চর সুবুদ্ধি  ইউনিয়নের সমাজসেবক সোলাইমান খন্দকার। ভাইস চেয়ারম্যান( পুরুষ) যুবলীগ নেতা আবিদ হাসান রুবেল মিয়া, মোঃ সুমন মিয়া ও মোঃ মারাফাত আলী। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান তাহমিনা মানিক  ও জোসনা বেগম। 

নির্বাচন অফিসের তথ্য মতে ২ রা মে মনোনয়ন  জমা দেওয়ার শেষ দিন ছিল। ৫ ই মে মনোনয়ন বাছাই, ১২ই মে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন, ১৩ই মে প্রতীক বরাদ্দ ও ২৯শে মে  ভোট গ্রহন করার তারিখ নির্ধারণ করা হয়েছে। সাংবাদিকদের প্রশ্নের জবাবে সকলেই সুষ্ঠু ও শান্তিপূর্ণ অবস্থানে ভোট গ্রহণ আশা করেন। 
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image