• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শিবপুরে নৌকাকে বিজয়ী করতে ফজলে রাব্বি খানের আহবান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:০৬ এএম
শিবপুরে নৌকাকে বিজয়ী করতে আহবান
ফজলে রাব্বি খান

শিবপুর (নরসিংদী) প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৩ শিবপুর আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মো: ফজলে রাব্বি খান। নরসিংদী জেলায় বাকি ৪টি আসনে নৌকার প্রার্থী অপরিবর্তিত থাকলেও এই আসনে ছিলো চমক।ফজলে রাব্বি খান ভোটার পছন্দে এগিয়ে থাকা একজন নতুন মুখ।

মনোনয়ন পাওয়ার পর সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় তিনি শিবপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আসেন। দলীয় নেতাকর্মী, সমর্থক, শুভাকাঙ্ক্ষী ও সর্বস্তরের জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা উপহার দিয়েছেন এতে আমি চিরকৃতজ্ঞ, এই উপহার আমি আপনাদেরকে উৎস্বর্গ করলাম।মনে রাখবেন নৌকা প্রতীক জননেত্রী শেখ হাসিনার প্রতীক।তাই সকল ভেদাভেদ ও বৈষম্য ভুলে নৌকাকে বিজয়ী করতে আহ্বান জানাচ্ছি। 
পরে তিনি শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহসীন নাজির ও সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিলের সাথে পৃথকভাবে সৌজন্য সাক্ষাৎ করে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন।

ফজলে রাব্বি খান সাবেক এমপি শহীদ রবিউল আওয়াল খানের সুযোগ্য উত্তরসূরি ও আমৃত্যু উপজেলা চেয়ারম্যান শহীদ হারুনুর রশীদ খানের ভাতিজা।তিনি বর্তমানে উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image