• ঢাকা
  • শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নগরীর ইষ্ট ওয়েস্ট স্কুলে ফলাফল ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২০ পিএম
নগরীর ইষ্ট ওয়েস্ট
স্কুলে ফলাফল ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান  

নিউজ ডেস্ক : ইষ্ট ওয়েস্ট স্কুলের বার্ষিক ফলাফল ও পুরষ্কার বিতরনী নগরীর বহরমপুরস্থ নিজ ক্যাম্পাসে সোমবার অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আখতার হোসেন এর  স্বাগতিক বক্তব্যে অনুষ্ঠান শুরু হয়। এ বর্নাঢ্য আয়োজনে  প্রধান অতিথি ছিলেন রাজশাহী সিটিকর্পোরেশন মহিলা কাউন্সিলর  সাজেমা খাতুন। তিনি নতুন সিলেবাসের সাথে শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হওয়ার উদাত্ত আহ্বান জানিয়ে সুনাগরিক গড়ে ওঠার  পরামর্শ দেন। 

বিশেষ অতিথি ছিলেন সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের সভাপতি ও মমতা নার্সিং ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা পরিচালক কৃষিবিদ মনিরুজ্জামান বাবুল,  বিশিষ্ট ব্যবসায়ী শওকত আলী। 

আগামী প্রজন্মকে গ্লোবাল কম্পিটিশনে প্রতিনিধিত্ব করাতে শিক্ষা প্রতিষ্ঠান এর পাশাপাশি  অভিভাবকদের গুরুত্বপূর্ণ ভুমিকার কথা উল্লেখ করেন। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ও প্রযুক্তিময় বিশ্বায়নে করনীয় বিষয়ে সারসংক্ষেপ বক্তব্য রাখেন কৃষিবিদ মনিরুজ্জামান বাবুল।

পিতামাতাকে দায়িত্বশীলতায় পূর্নাঙ্গ পরিচয় দিতে হেলদি প্রাকটিস এর আবশ্যিকতা তুলে ধরেন।

পূর্বাপর  বাঙালি পারিবারিক ও সামাজিক  সৌজন্যতা ও দক্ষতার মানদণ্ডে সুযোগ্য করার তাগিদ দিয়ে বক্তারা  অভিন্ন  মতামত দেন। ইষ্ট ওয়েস্ট স্কুল  ১৭ বছর সুনামের সাথে চলমান,  এ প্রতিষ্ঠান থেকে পাশকরা ছাত্র ছাত্রীরা মেডিকেল কলেজ ,  প্রকৌশল,পাবলিক  বিশ্ববিদ্যালয় কলেজ   ইত্যাদি প্রতিষ্ঠান থেকে  উচ্চতর ডিগ্রি সম্পন্ন করেছে। আলোচনায়  পূর্বাপর সকল কৃতি শিক্ষার্থীদের সহ চলমান ছাত্রছাত্রীদের  জন্য  দোয়া কামনা করা হয়। 

অনুষ্ঠান শেষে কৃতি ছাত্র ছাত্রী দের মাঝে আগত অতিথিরা পুরস্কার তুলে দেন। স্কুলের সহকারী শিক্ষক তাবাসসুম এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক আশরাফুল আলম, কানিজ ফাতেমা প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image