• ঢাকা
  • সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

৭ মে সাতক্ষীরায় মানব পাচার বিরোধী কনসার্ট ও প্রামাণ্যচিত্র প্রদর্শন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৬ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:৩৫ পিএম
প্রামাণ্যচিত্র প্রদর্শন
মানব পাচার বিরোধী কনসার্ট

নিউজ ডেস্ক:  সুইজারল্যান্ড দূতাবাস, বাংলাদেশ এর সহযোগিতায় উইনরক ইন্টারন্যাশনাল পরিচালিত “আশ্বাস: মানব পাচার থেকে উদ্ধারপ্রাপ্ত নারী ও পুরুষদের জন্য” প্রকল্পের মানব পাচার প্রতিরোধ ও সারভাইভারদের সুরক্ষা কার্যক্রমের মাসব্যাপী প্রচারণার অংশ হিসেবে আগামী ৭ মে সাতক্ষীরায় ‘সচেতনতামূলক কনসার্ট ও প্রামাণ্যচিত্র প্রদর্শন’ অনুষ্ঠিত হবে।

সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় (বালক) মাঠে অনুষ্ঠিতব্য কনসার্টে সঙ্গীত পরিবেশন করবেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী চন্দনা মজুমদার ও সন্দীপন। কনসার্টে গানের পাশাপাশি স্থানীয় জনগণের মধ্যে মানব পাচার প্রতিরোধে সচেতনতা সৃষ্টি, সমাজে মানব পাচারের শিকার সারভাইভারদের অধিকার বিষয়ক উইনরক ইন্টারন্যাশনাল প্রণীত একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে।

এর আগে গত ৪ মে খুলনায় একই ধরনের কনসার্ট অনুষ্ঠিত হয়। আগামী ১০ মে যশোরের টাউন হল মাঠে অনুষ্ঠিত হবে এই কনসার্টের তৃতীয় আয়োজন, সেখানে থাকবেন জনপ্রিয় ব্যান্ড জলের ও গান ও সঙ্গীত শিল্পী সন্দীপন। আগামী ১৪ মে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবনী বিচে শেষ কনসার্টে অংশ নেবে দেশের জনপ্রিয় ব্যান্ড ‘দলছুট’এবং ‘মাদল’। প্রতিটি আয়োজনেই উইনরক ইন্টারন্যাশনাল প্রণীত প্রামাণ্যচিত্রটি প্রদর্শিত হবে।

সবার জন্য উন্মুক্ত প্রতিটি কনসার্ট বিকেলে ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। কনসার্টের বিষয়ে বিস্তারিত জানতে ফেসবুক ইভেন্ট লিংক দেখুন

উল্লেখ্য, উইনরক ইন্টারন্যাশনাল মানব পাচার প্রতিরোধ ও সারভাইভারদের সুরক্ষা কার্যক্রমের অংশ হিসেবে বাংলাদেশে “আশ্বাস” প্রকল্প বাস্তবায়ন করছে। প্রকল্পটির কার্যক্রম ইতোমধ্যে দেশের মানব পাচারের ঝুঁকিপ্রবণ পাঁচটি জেলার ১৫টি উপজেলায় মানব পাচার বিরোধী কার্যক্রম বাস্তবায়ন করে আসছে ২০১৮ সাল থেকে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image