• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় নির্দেশ অমান্য


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:০৮ পিএম
উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় নির্দেশ অমান্য শোকজ
বিএনপির সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেন তোফাজ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ আগামী ৮ মে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচনে বিএনপির দলীয় নির্দেশ অমান্য করে মানিকগঞ্জের সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় ২ প্রার্থীকে কারন দর্শানোর নোটিশ দিয়েছে দলের কেন্দ্রীয় কমিটি।

প্রার্থী দুইজন : ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি টিউবওয়েল প্রতিকের তোফাজ্জল হোসেন তোফাজ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা দলের সভাপতি কলস প্রতিকের  আফরোজা খান লিপি।

জানা গেছে, দুজনই দলের দায়িত্বশীল পদে থেকে নির্বাচনে অংশ নেয়ায় বুধবার (২৪ এপ্রিল) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত  কারন দর্শানোর নোটিশ দেন। প্রার্থীদ্বয়কে ৪৮ ঘন্টার মধ্যে যথাযথ কারন দর্শায়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর লিখিত জবাব দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।
ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জাল হোসেন তোফাজ বলেন, দলীয় শোকজের জবাব দেয়া হবে। দল থেকে বহিষ্কার করলেও প্রার্থীতা প্রত্যাহর করা হবেনা।
মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আফরোজা খান লিপি বলেন, শোকজের জবাব দেয়া হবে। পাশাপাশি নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করবো।

এ ব্যাপারে সিংগাইর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দেওয়ান মাহবুবুর রহমান মিঠু বলেন, উপজেলা বিএনপি কেন্দ্রের নির্দেশ মেনে কাজ করবে। শোকজের জবাব সন্তোষজনক না হলে আগামী মিটিং এ তাদেরকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image