• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কাঁচা বাজার বণিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৩৩ এএম
কাঁচা বাজার বণিক সমিতির নির্বাচন
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন 'কাঁচা বাজার বণিক সমিতি'।

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুর টাউন হল ঢাকা উত্তর সিটি কর্পোরেশন 'কাঁচা বাজার বণিক সমিতি'র ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সমিতির নিজস্ব কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

নির্বাচনে ১১টি পদের বিপরীতে মোট ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা ৩১১ জন।

নির্বাচনে সভাপতি পদে মোঃ নান্নু সিকদার ও মোঃ লুৎফর রহমান বাবুল, সহ-সভাপতি মোঃ মজিবুর রহমান শেখ ও মোঃ মোহন মিয়া সরদার, সাধারণ সম্পাদক হাজী মোঃ দেলোয়ার হোসেন, মোঃ মুসলিম উদ্দিন সিকদার ও মোঃ শাহজাহান খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নূর নবী ভূঁইয়া ও মোঃ মোরশেদ আলম, কোষাধ্যক্ষ মোহাম্মদ আজিম ও মোঃ গিয়াস উদ্দিন মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর, মোহাম্মদ আলী রারী ও মোঃ নিশাদ দেওয়ান, দপ্তর সম্পাদক মোঃ মাজাহারুল হক বাবর ও মোঃ শাহ্ আলম তালুকদার, প্রচার/ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শ্রী দিপন চন্দ্র পাল, মোঃ জামাল গাজী ও মোঃ রফিকুল ইসলাম, এছাড়াও কার্যকরী সদস্য পদে মোঃ আতাহার খাঁন, মোঃ পারভেজ আলম, মোঃ বাবুল মিয়া, মোঃ রমজান দেওয়ান ও মোঃ সহিদ মিয়া প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছেন। কার্যকরী সদস্য পাঁচ জনের মধ্যে তিনজন নির্বাচিত হবেন।

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থীরা বলেন, আজকের এই নির্বাচন যেন সমিতির সদস্যদের মিলন মেলায় পরিণত হয়েছে। এই নির্বাচনে যারা আগামীতে নেতৃত্বে আসবে এর মাধ্যমে সমিতির সদস্যদের কল্যাণ সাধিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

নির্বাচন সুষ্ঠু হচ্ছে উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনার মোঃ আকতার হোসেন বলেন, সকাল থেকে খুব সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। নির্বাচন সুষ্ঠু করার জন্যে সকল ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। তাছাড়া যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনায় রোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন।

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image