• ঢাকা
  • শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন যুবলীগের পবন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৮ এএম
লক্ষ্মীপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন যুবলীগের পবন
যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে নৌকার প্রার্থী ড. আনোয়ার হোসেন খানের বিপক্ষে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে কেন্দ্রীয় যুবলীগ যে পরিচালনা কমিটি করেছে, সেই কমিটির সদস্য পবন নিজেই। তাকেই লক্ষ্মীপুরের নৌকা প্রতীকের প্রার্থীদের জয়ী করতে বলা হয়েছে।

দলীয় সূত্রমতে, শুক্রবার (৮ ডিসেম্বর) যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে নৌকার প্রার্থীদের জয়ী করতে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। তিনি কমিটির চেয়ারম্যান হিসেবে আছেন। কো-চেয়ারম্যান হিসেবে আছেন সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান। সদস্য সচিবের দায়িত্ব পেয়েছেন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান। কমিটির সদস্য হিসেবে আছেন সংগঠনটির ১৮ জন সভাপতিমণ্ডলীর সদস্য; এর ৯ নম্বর সদস্য হাবিবুর রহমান পবন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের জয়ী করতে ওই কমিটি গঠন করা হয়েছে বলে শুক্রবার (৮ ডিসেম্বর) স্বাক্ষরিত এক চিঠিতে উল্লেখ করা হয়েছে। চিঠিটি যুবলীগের ফেসবুক পেইজ থেকেও প্রচার করা হয়।

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। এমন প্রেক্ষাপটে আসন্ন নির্বাচনে নিজ আসনে পবনের ভূমিকা কেমন হবে, তা নিয়ে লক্ষ্মীপুর-১ আসনের জেলাজুড়ে নানা আলোচনা চলছে।

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন বলেছেন, নির্বাচনকে উৎসবমুখর করতেই প্রার্থী হয়েছি। সারাদেশে যুবলীগের প্রতিটি নেতাকর্মী ঈগল প্রতীক নিয়ে নির্বাচন করবেন, তাই আমিও ঈগল প্রতীক চেয়েছি এবং তাই পেয়েছি। অবাধ, সুষ্ঠু নির্বাচনের মধ্যদিয়ে জয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করি।

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তিনি আরও বলেন, কেন্দ্রীয় যুবলীগ থেকে নির্বাচনী কমিটি আমার ওপর চাপিয়ে দেয়া হয়। কেননা আমি প্রার্থী তা আমার কেন্দ্র জানে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image