• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলামের প্রচারণায় বাধা ও মাইক ভাঙচুর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৩৪ পিএম
স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলামের প্রচারণায় বাধা ও মাইক ভাঙচুর
অটোরিকশা চালক মনির

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনে "ঈগল" প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলামের নির্বাচনী প্রচারণায় বাধা ও মাইক ভাঙচুর করার অভিযোগ উঠে।

রোববার (২৪ ডিসেম্বর) বিকেল এর দিকে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বামনি ইউনিয়নের সাগরদী এলাকায় এ প্রচারণার মাইক ভাংচুর হয়।

বিষয়টি নিশ্চিত করেন স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলামের প্রচারণার দায়িত্বে থাকা অটোরিকশা চালক মনির।

অটোরিকশা চালক মনির বলেন, "ঈগল" প্রতীকের প্রচারণা করার সময় একদল সন্ত্রাসীরা আমার ওপর হামলা করে। গাড়ি ও মাইক ভাঙচুর করে। তারা নৌকা মার্কার সমর্থক।

তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন নির্বাচন মনিটরিং কর্মকর্তা যুগ্ম জেলা ও দায়রা জজ বেগম ফারহানা ভূইঁয়া।

বেগম ফারহানা ভূঁইয়া বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে লিখিতভাবে জানানো হবে।

লক্ষ্মীপুর-২ আসনের বিষয়টি সেলিনা ইসলাম বলেন, আজকে বামনি ইউনিয়নের সাগরদী এলাকায় আমার "ঈগল" প্রতীকের প্রচারণা চালানোর সময় একদল সন্ত্রাসী প্রচারণার গাড়ি ও মাইক ভাঙচুর করে। আমার কর্মীকে মারধর করে। বিষয়টি নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানিয়েছি।

লক্ষ্মীপুর-২ আসনের নৌকার প্রার্থী এ্যাডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন ঢাকা নিউজ ২৪ কে বলেন, আমি এই প্রথম আপনার কাছ থেকে শুনেছি। 

এই বিষয়টি আমার কোনো নেতা কর্মী কেউ বলেনি। আপনি যে বিষযটি নিয়ে বলেছেন? তা হতে পারে না। আমি আমার মতোন করে প্রচার করি। ওরা ওদের মতোন করে প্রচার করে। এতে করে অন্য প্রার্থীরাওতো নির্বাচনীয় প্রচার করে। কেউ কাউকেতো কোনো রকম বাঁধা দিচ্ছে না। আমি সবাইকে বলেছি সবাই সবার মতো করে প্রচার করবে কেউ কাউকে বাঁধা না দেওয়ার জন্য। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image