• ঢাকা
  • শনিবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পাইকপাড়া সরকারি কলোনি (ডি টাইপ) কল্যাণ সমিতি'র নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০১ পিএম
পাইকপাড়া সরকারি কলোনি (ডি টাইপ) কল্যাণ সমিতি'র নির্বাচন
পাইকপাড়া সরকারি কলোনি (ডি টাইপ) কল্যাণ সমিতি'র নেতৃবৃন্দরা।

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মিরপুরে 'পাইকপাড়া সরকারি কলোনি (ডি টাইপ) কল্যাণ সমিতি'র কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) পাইকপাড়া সরকারি কলোনির মাঠে এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

উক্ত নির্বাচনে দুটি প্যানেলে মোট ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা ৪২১ জন। 

নির্বাচনে গোলজার-হকিকুল পরিষদের সভাপতি পদে মোঃ গোলজার হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ হকিকুল ইসলাম, সহ-সভাপতি মোহাম্মদ ইসরাইল মোল্লা, আবুল হাসনাত, মোঃ মীর জয়নাল আবেদীন, মোঃ নজরুল ইসলাম, মোঃ ইকবাল হোসেন, শামীম আল মামুন, মাজেদা সুলতানা, যুগ্ম সম্পাদক মোঃ আলীমুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মোঃ আমিরুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, অর্থ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান খান, সহ অর্থ সম্পাদক আব্দুল ওয়াহিদ, সহকারী সম্পাদক মোঃ জহিরুল হক, মোঃ আব্দুর রশিদ, মোঃ সফিকুল আলম, মেহেরুন্নেসা কনা, দপ্তর সম্পাদক মোঃ মাছুম করিম, সহ দপ্তর সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, ক্রিয়া সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, সহ ক্রিয়া সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আলী রেজা, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মনিরুজ্জামান, পাঠাগার সম্পাদক সোহেল আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এনামুল হক, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ আবুল মনসুর, সহ সমাজ কল্যাণ সম্পাদক মোঃ মাহমুদুল হাসান, মহিলা সম্পাদিকা আজমেরী বেগম ও আম্বিয়া খাতুন প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে আনারুল-শামসুল পরিষদে সভাপতি পদে এ জেড এম আনারুল করিম, সাধারণ সম্পাদক মোঃ শামসুল হক, সহ সভাপতি মোঃ আজিজুল বারী খান, মোঃ শাহ আলম, মোঃ মোশারফ হোসেন, মানজার হোসেন, টি এম মনোয়ারুল ইসলাম, আবু নছর মোঃ সিহাব উদ্দিন, এ.এস.এম মাইদুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ গালিব হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, অর্থ সম্পাদক মোঃ আফজাল উদ্দিন, সহ অর্থ সম্পাদক মোঃ আবুল কাশেম, সহ সম্পাদক আমিনুল ইসলাম, মোঃ রফিকুল ইসলাম, মোঃ জামাল উদ্দিন, শামিমা খানম, দপ্তর সম্পাদক শাহজাহান খান, সহ দপ্তর সম্পাদক আব্দুল কাদের (রোকন), ক্রিয়া সম্পাদক মোঃ হাসান আলী, সহ ক্রিয়া সম্পাদক নূরের নবী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এস.এম. এহসান, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আমিরুল ইসলাম, পাঠাগার সম্পাদক কাজী আবু সাঈদ পলাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ লিটন মিয়া, সহ সমাজ কল্যাণ সম্পাদক মোঃ আসলাম হোসেন, মহিলা সম্পাদিকা ইসরাত জাহান ও দীল আফরোজ লাবনী প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

এসময় একাধিক প্রার্থীরা বলেন, এই নির্বাচনে অংশ গ্ৰহণকারী সকল প্রার্থী ও ভোটাররা আমাদের পরিবার। নির্বাচন সুষ্ঠু করতে প্রধান কমিশনার নির্বাচন কমিশনার যে পদক্ষেপ নিয়েছে তাতে আমরা সন্তুষ্ট। যেহেতু এখানে ভোটার এবং প্রার্থীরা সব সরকারি কর্মকর্তা ও কর্মচারী। তাই এখানে সবাই একে অন্যের পরিবারের মত। তাছাড়া দিনশেষে যেই জয় হোক তাদের নিয়ে এই সরকারি কলোনির এবং সমিতির উন্নয়নে কাজ করবো।

নির্বাচন সুষ্ঠু হচ্ছে উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনার খন্দকার মনিরুজ্জামান বলেন, সকাল থেকে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে। নির্বাচন সুষ্ঠু করতে সকল পদক্ষেপ নেওয়া হয়েছে। তাছাড়া যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনায় এড়াতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image