• ঢাকা
  • সোমবার, ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে সাংবাদিক আমানুল্লাহ কবীরের মৃত্যুবার্ষিকী পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:১৮ পিএম
জামালপুরে
সাংবাদিক আমানুল্লাহ কবীরের মৃত্যুবার্ষিকী পালিত

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মেলান্দহে সাংবাদিক আমানুল্লাহ কবীরের গ্রামের বাড়িতে তার পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

সকালে উপজেলার রেখিরপাড়া নিজ বাড়িতে আমানুল্লাহ কবীরের কবরে পুষ্পস্তবক অর্পণ করে জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্ক, মেলান্দহ উপজেলা প্রেসক্লাব ও মেলান্দহ রিপোর্টার্স ইউনিটিসহ গ্রামবাসী।

জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সহ-সভাপতি মুখলেছুর রহমান লিখনের সভাপতিত্ব ও সাধারন সম্পাদক রাজন্য রুহানির সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সাংবাদিক জাহাঙ্গীর আলম, শাহজামাল,  শেখ ফরিদ,  সাকিব আল হাসান নাহিদ, ইমরান মাহমুদ ও ফাউন্ডেশনের চেয়ারম্যান সাংবাদিক আমানুল্লাহ কবীরের বড় ছেলে ইনডিপেনডেন্ট টেলিভিশনের সিনিয়র প্রযোজক শাথিল  কবীর।

আলোচনা সভায় বক্তারা সাংবাদিক আমানুল্লাহ কবীরের জীবনী তুলে ধরেন। এছারা সন্ধ্যায় জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্ক স্মরণ সভার আয়োজন করছে।

সাংবাদিক আমানুল্লাহ কবীর ডায়াবেটিক ও কিডনি জনিত রোগে আক্রান্ত হয়ে ২০১৯ সালের ১৬ জানুয়ারি ঢাকার একটি বেসরকারী হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক ব্যবস্থাপনা পরিচালকসহ দেশের স্বনামধন্য পত্রিকার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image