• ঢাকা
  • রবিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

এগ্রিকালচারাল মেশিনারী মার্চেন্ট এসোসিয়েশনের প্যানেল পরিচিতি সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:২৪ এএম
বাংলাদেশ এগ্রিকালচারাল মেশিনারী মার্চেন্ট এসোসিয়েশনের, প্যানেল পরিচিতি, সভা
'গণতান্ত্রিক ব্যবসায়ী পরিষদ'র প্যানেল পরিচিতি সভা।

নিজস্ব প্রতিবেদক : আসন্ন বাংলাদেশ এগ্রিকালচারাল মেশিনারী মার্চেন্ট এসোসিয়েশনের পরিচালনা পর্ষদের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৪-২৬ উপলক্ষে 'গণতান্ত্রিক ব্যবসায়ী পরিষদ' নামে প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৩ মে) রাজধানী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব কনভেনশন হলে এ সভার আয়োজন করা হয়।

গণতান্ত্রিক ব্যবসায়ী পরিষদে প্যানেল প্রধান কামাল উদ্দিন আহমেদ বলেন, এবারের নির্বাচনে আমরা যে প্যানেল দিয়েছি প্রত্যেকটা ব্যক্তি সৎ, স্বচ্ছ এবং সব দিক থেকেই ভালো। আন্তরিকতা, সহমর্মিতা ও ভাতৃত্বের বন্ধন কে আরো সুদৃঢ় করতে "গণতান্ত্রিক ব্যবসায়ী পরিষদ” এর সকল প্রার্থী আপনাদের পাশে ছিল, আছে ও থাকবে।

তিনি বলেন, আমি বিশ্বাস করি, এক বারের জন্য হলেও এ প্যানেলের ২১ জনকেই আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমরা আপনাদের ভোট ও সহোযোগীতা চাই। আপনাদের ভোট আমাদের দায়িত্ব ও কর্তব্যের নতুন এক সেতুবন্ধন তৈরি করবে ইনশাল্লাহ। তাছাড়া নির্বাচনে যেই জয়ী হোক তাদের নিয়ে এই এসোসিয়েশনের উন্নয়নে কাজ করবো।

নির্বাচনে কামাল-নজরুল নেতৃত্বাধীন গণতান্ত্রিক ব্যবসায়ী পরিষদে পরিচালক পদে প্যানেল কামাল উদ্দিন আহমেদ, নজরুল ইসলাম, আবু সুফিয়ান রতন, মোঃ সহিদুল হক মোল্লা (সিআইপি), মোঃ মুছা ভূইয়া, মোঃ শামসুল হক, মোয়াজ্জেম হোসেন, প্রমদ বন্ধু সাহা, মোঃ সোহেল, সাহাব উদ্দিন হক, মোঃ মাকসুদুল করিম (মাসুদ), হাবিবুর রহমান খান, মোঃ নাসির উদ্দিন জিএম, জাকির হোসেন, মোঃ আসাদুজ্জামান নকীব শামীম (এম কম), শহীদুল ইসলাম স্বপন ও ইয়াছিন ভূঞা প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করবেন। 

আসন্ন আগামী ৬ জুন সংগঠনটির নির্বাচনে ২১ টি পদের বিপরীতে দুটি প্যানেলে মোট ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। 

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image