• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মাদারগঞ্জে স্বামীর ছুরির আঘাতে গৃহবধূর মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৩৩ এএম
গৃহবধূর মৃত্যু
মৃত্যু

জামালপুর জেলার মাদারগঞ্জে স্বামীর ছুরির আঘাতে জীবন আক্তার (২৬) গৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটেছে।

রবিবার (৭ এপ্রিল) উপজেলার জোড়খালী ইউনিয়নের রামচন্দ্রপুর  উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জীবন আক্তার উপজেলার জাংগালীয়া এলাকার প্রবাসী করিমুজ্জামানের মেয়ে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, পাশের বাড়ির লোকদের সাথে যাওয়া আশার রাস্তা নিয়ে দীর্ঘ দিন ধরে কথা কাটাকাটি হয়ে আসছিলো আজ সকালে হঠাৎ আবার কথা কাটাকাটি শুরু হলে নিহতের স্বামী শফিকুল ইসলাম রান্না ঘরে ডুকে ধারালো ছুরি দিয়ে তাঁর স্ত্রীর পিঠে ও গলায় আঘাত করে। পরে নিহত জীবন আক্তার কে স্থানীয়রা উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে  কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের লাশ বাড়িতে নিয়ে আসলে ঘটনাস্থল থেকে মাদারগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে প্রাথমিক সুরাত হাল শেষে ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে প্রেরণ করেন।

নিহতের ঘটনাটি নিশ্চিত করে মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ (ওসি) মাহামুদুল হাসান বলেন, স্বামীর ছুরির আঘাতে স্ত্রী নিহতের ঘটনা ঘটেছে, লাশ উদ্ধার করে প্রাথমিক সুরাত হাল শেষে ময়নাতদন্তের  জন্য জামালপুর মর্গে প্রেরন করা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পালাতক। আইনি ব্যাবস্থা প্রক্রিয়াধীন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image