• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জনগণের প্রতি কৃতজ্ঞতা জানালেন রাজা চার্লস


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৫২ পিএম
ব্রিটেনের মানুষের যে সহানূভুতি ও স্বান্তনা
ব্রিটেনের রাজা চার্লস

নিউজ ডেস্ক:  কিছুদিন আগে ক্যানসার ধরা পড়ে ব্রিটেনের রাজা চার্লসের। আপাতত তিনি জনসমক্ষে সব ধরনের দায়িত্ব পালন বিরত আছেন। তার ক্যানসারে আক্রান্তের খবর ছড়িয়ে পড়ার পর ব্রিটেনের মানুষের যে সহানূভুতি ও স্বান্তনা তিনি পেয়েছেন তাতে জনগণের প্রতি হৃদয়ের অন্তঃস্থল থেকে ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রাজা চার্লস। বিবিসি। 

৭৫ বছর বয়সী রাজা বলেন, যারা ক্যান্সারে আক্রান্ত হয়েছেন তারা সবাই জানেন এই ধরনের সহানূভুতি ও স্বান্তনা রোগিকে বেঁচে থাকার উৎসাহ যোগায়। বাকিং হোম প্যালেসের পক্ষ থেকে জানণ হয়, রাজার ক্যান্সারের চিকিত্সা চলছে এখন তিনি স্যান্ড্রিংহামে অবস্থান করছেন।

এর আগে প্রোস্টেট বেড়ে যাওয়ায় চিকিৎসা নেওয়ার জন্য জানুয়ারির শেষে চার্লস যখন হাসপাতালে ভর্তি হয়েছিলেন, তখনই তার ক্যান্সার ধরা পড়ে। তবে তিনি প্রোস্টেটের ক্যান্সারে আক্রান্ত নন। ঠিক কোন ধরনের ক্যান্সারে তিনি আক্রান্ত হয়েছেন, তা প্রকাশ করা হয়নি।

তবে বাকিংহাম প্যালেস এক বিবৃতিতে বলেছে, সোমবার থেকে রাজার ‘নিয়মিত চিকিৎসা’ শুরু হয়েছে। “রাজা তার চিকিত্সা নিয়ে পুরোপুরি আশাবাদী এবং যত দ্রুত সম্ভব পূর্ণ রাজ ফিরে আসার অপেক্ষায় আছেন।”

রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর ২০২২ সালের সেপ্টেম্বরে ব্রিটিশ সিংহাসনে আরোহণ করেন রাজা তৃতীয় চার্লস। তার বয়স এখন৭৫ বছর।

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image