• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইবির বৃহত্তর ঢাকা জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি সাইফ, সম্পাদক সালমান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৪ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৪৮ পিএম
ইবির বৃহত্তর ঢাকা জেলা
ছাত্রকল্যাণ সমিতির সভাপতি সাইফ, সম্পাদক সালমান

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ঢাকা, নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন বৃহত্তর ঢাকা জেলা ছাত্রকল্যাণ সমিতির কার্যনির্বাহী পরিষদ ২০২৩-২৪ এর অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন লোকপ্রশাসন  বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাইফুল ইসলাম সাইফ এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের জুবায়ের সালমান।

সোমবার ( ৪ মার্চ) বৃহত্তর ঢাকা জেলা ছাত্রকল্যাণ সমিতির উপদেষ্টামন্ডলী এবং সদ্য বিদায়ী সভাপতির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে অন্যান্য সদস্যদের মধ্যে- সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন আব্দুল হাদী সাগর, যুগ্ন সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন সাইফুদ্দিন রেদোয়ান ও ইশতিয়াক ফেরদৌস ইমন,  সাংগঠনিক সম্পাদক জাহিদ বিন ফিরোজ এবং কোষাধ্যক্ষ হিসেবে শাকিল মীর মনোনীত হয়েছেন।

কমিটির অন্যান্য পদের মধ্যে প্রচার সম্পাদক হিসেবে নিলয় রফিক, দপ্তর সম্পাদক মুবাশশির আমিন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক জান্নাতুল তামান্না, তথ্য বিষয়ক সম্পাদক নাহার বুশরা, ছাত্রী বিষয়ক সম্পাদক রেজোয়ানা মিতিল, ক্রীড়া সম্পাদক শাফিনুর রহমান তন্ময় সহ কার্যকরী সদস্য হিসেবে রাফিউল রেজা,সাকিব হাসান, বর্ণালী দাস বর্ণা, রাফি রহমান অয়ন, সৈয়দ লুমান মনোনীত হয়েছেন।

উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে রয়েছেন ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মো. আলীনূর রহমান, দাওয়াহ এন্ড ইসলামিক স্ট্যাডিজ বিভাগের অধ্যাপক ড. মো: ইকবাল হোসাইন, হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের অধ্যাপক মো: আব্দুস শহীদ মিয়া, লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. বেগম রোকসানা মিলি, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মুর্শিদ আলম, কমিটির সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসাইন আদনান, সুহায়লা রহমান দোয়া।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক জুবায়ের সালমান বলেন, আমরা চেষ্টা করছি ক্যাম্পাসের অদূর থেকে আসা শিক্ষার্থীদের একত্রিত করে পরস্পরের সাথে পড়াশোনা, ক্যারিয়ার বিষয়ক  কিংবা সামাজিক মূল্যবোধ তৈরীর লক্ষ্যে কাজ করার। এই উদ্দেশ্য কে সামনে রেখে আমরা কাজ করে যাচ্ছি এবং আশা করছি আমাদের নতুন যুক্ত হওয়া ও চলমান দায়িত্বপ্রাপ্ত শিক্ষার্থীরা এই লক্ষ্যে অটল থেকে কাজ করে যাবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image