• ঢাকা
  • সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জিয়াউর রহমান পাকিস্তানের দোষর ছিলেন: কামরুল ইসলাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৮ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৩ পিএম
জিয়াউর রহমান পাকিস্তানের দোষর ছিলেন
এডভোকেট কামরুল ইসলাম এমপি

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ এডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, জিয়াউর রহমান প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না,জিয়া পাকিস্তানের দোষর ছিলেন। জিয়াউর রহমান হাজার হাজার মুক্তিযোদ্ধা দের হত্যা মধ্যেদিয়ে থেমে থাকেননি ১৯৭১ সালে ১৫ আগস্ট সেই রাতে কিছু পথহারা সেনা নৌযুয়ানদের লেলিয়ে জাতির বীর সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরসহ তার স্বপরিবারে হত্যা করে থেমে থাকেনি তারা ষড়যন্ত্রে লিপ্ত ছিল। ২১ আগস্ট দেশের ৬৪ জেলায় সিরিজ বোমা হামলার চালিয়েছে। ২১ আগস্ট গ্রেনেট হামলায় হয়েছিল তারেক রহমান এর নির্দেশে। ২১ আগস্ট ১৫ আগস্ট একই সূত্রে গাঁথা তারা এখনো ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। দেশ নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী উন্নয়ন তারা মেনে নিতে পারছে না তারা উন্নয়নে বাঁধা হয়ে দাড়িয়েছে।

তিনি বিএনপির নেতা বাবু গয়েশ্বর চন্দ্র রায় উদ্দেশ্য করে বলেন, আপনি আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করেছে। দেশের মানুষ এ কটুক্তি কোন ভাবে মেনে নিবে না। তিনি যদি এ বক্তব্য প্রত্যাখান না করে। আমরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।প্রতিরোধ গড়ে তুলবো।

তিনি কেরানীগঞ্জ বাসীকে সতর্ক করে বলেন, বিএনপি জামায়াতে আবার আগুন সন্ত্রাস শুরু করেছে। আপনারা সব সময় চোখ কান খোলা রাখতে হবে। তিনি বলেন, বাংলাদেশের নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। সংবিধানে যা আছে সেই নিয়ম বা আইনের কোন ব্যক্তয় ঘটবে না। তিনি ৩৬ দল বাম রাম বিরোধী দলের উদ্দেশ্য বলেন আপনারা যতই ১ দফা ৬ দফ ৭ দফাা আন্দোলনের কর্মসূচি দেন না কেন, কোন লাভ নাই। আমরাও জানি কি ভাবে জবাব দিতে হয়।

২৭ আগস্ট (রোববার) বিকেলে কেরানীগঞ্জ মডেল থানার কালিন্দী, রেড রোজ পার্টি সেন্টারে এ আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।
কেরানীগঞ্জ মডেল থানা মহিলা আওয়ামী লীগের সদস্য আসমা আক্তার ঋতুর সঞ্চালনায়

কেরানীগঞ্জ মডেল থানা মহিলা আওয়ামী লীগের আহ্বায়িকা হামিদা বেগম লতার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি মেহের আফরোজ চুমকি (এমপি), ঢাকা জেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক পনিরুজ্জামান তরুন। এসময় প্রধান আলোচক হিসেবে বক্তব্যদেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা শবনম জাহান শীলা এমপি।

এসময় আরো বক্তব্যরাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদিকা শেখ আনার কলি পুতুল বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড.আনোয়ারা শাহজাহান, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শাক্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, ঢাকা জেলা আওয়ামীলীগের সদস্য শিলারা ইসলাম, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, সহ সভাপতি হাজি শফিউল আজম বারকু, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা সুমাইয়া চৌধুরী বন্যাসহ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image