• ঢাকা
  • শনিবার, ২৯ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ’র) ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৬ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫৭ পিএম
ঢাকা রিপোটার্স ইউনিটি, ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী

নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত পেশাদার সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী

ঐক্যেই সমৃদ্ধি এই স্লোগানকে সামনে রেখে শুক্রবার (২৬ মে) সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ডিআরইউ প্রাঙ্গণে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে, বৃহস্পতিবারই বর্ণিল সাজে সাজানো হয় পুরো ডিআরইউ প্রাঙ্গণ। সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ডিআরইউর সদস্যদের অংশগ্রহণে জাতীয় পতাকা সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। সময় বেলুন শান্তির পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন তারা।

উদ্বোধন শেষে ডিআরইউর সদস্যদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি ডিআরইউ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে সেগুনবাগিচার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোরসালিন নোমানী বলেন, যাদের কারণে এই সংগঠনটি গড়ে উঠেছে তাদের প্রতি শ্রদ্ধা কৃতজ্ঞতা জানাচ্ছি। তাদের কারণে আজ আমরা দল মত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করছি। সাংবাদিকদের অধিকার আদায়ে আমরা যেন একসঙ্গে কাজ করতে পারি সেই আহ্বান জানাই।১৯৯৫ সালের ২৬ মে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) প্রতিষ্ঠিত হয়।

 

 

ঢাকানিউজ২৪.কম / এস

আরো পড়ুন

banner image
banner image