• ঢাকা
  • শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কচুয়া উপজেলায় ১৫ হাজার শীতবস্ত্র বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৪৭ পিএম
কচুয়া উপজেলা, ১৫ হাজার, শীতবস্ত্র বিতরণ
শীতবস্ত্র বিতরণ

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক: চাঁদপুর জেলার কচুয়া উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১৫ হাজার শীতবস্ত্র বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ এমপি।

গত বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) থেকে শুরু করে শনিবার পর্যন্ত ৩ দিনে উপজেলার ১২টি ইউনিয়ন ১টি পৌরসভা এবং এতিমখানায় ১৫ হাজার শীতবস্ত্র বিতরণ করেন।

শেষদিন চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ৯ নং কড়ইয়া ইউনিয়নের চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গত ১৫ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রীর গ্রহণ করা নানা উদ্যোগ ও অবদানের সেবা প্রত্যক্ষ পরোক্ষভাবে সবাই উপভোগ করছেন। তিনি শুধু আওয়ামী লীগের নয়, সব মানুষের নেতা। অন্যদলের লোকদেরও সব ধরণের সুবিধা দিয়েছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটোওয়ারী, ঢাকা মহানগর শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমান, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া পৌর মেয়র ও উপজেলা যুব লীগ সভাপতি নাজমুল আলম স্বপন, কচুয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, কচুয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকারসহ স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীরা।

ড. সেলিম মাহমুদ বলেন, আপনাদের বক্তব্যের মাধ্যমে জানতে পেরেছি নির্বাচনী এলাকার বিভিন্ন সমস্যা ও অসমাপ্ত কাজের বিষয়ে। আমি ৫০ বছরের জন্য পরিকল্পনা করে কচুয়ায় উন্নয়ন কাজ শুরু করবো। তবে উন্নয়ন কাজ করার ক্ষেত্রে জলাশয় ও পরিবেশ রক্ষার বিষয়টি চিন্তা করে করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image